শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:২৯ পূর্বাহ্ন

বরিশালে করোনায় আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯

বরিশালে করোনায় আরও একজনের মৃত্যু, নতুন শনাক্ত ১৯

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ১৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ২৪৪৫ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি ৩৭ জন সুস্থ হয়েছেন। যার ফলে জেলায় মোট ১৫৬০ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এছাড়া ১ জন মৃত্যুবরণ করেছে। এতে করে জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৪৩।

বৃহস্পতিবার (৩০ জুলাই) রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেলে এই তথ্য নিশ্চিত করা হয়।

আক্রান্তদের মধ্যে- উজিরপুর, মেহেন্দীগঞ্জ, মুলাদী, বাবুগঞ্জ, বাকেরগঞ্জ প্রত্যেক উপজেলার ১ জন করে ৫ জন, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত ব্রাউন কম্পাউন্ড ও কাউনিয়া প্রত্যেক এলাকার ২ জন করে ৪ জন, কলেজ এভিনিউ, সিএন্ডবি পুল, চাঁদমারি, মুসলিম গোরস্থান রোড, বাংলাবাজার, সাগরদী, আমানতগঞ্জ প্রত্যেক এলাকার ১ জন করে ৭ জন, পুলিশে কর্মরত ১ জন, সদর জেনারেল হাসপাতালের ১ জন নার্স, সদর উপজেলাধীন কর্ণকাঠি এলাকার ১ জন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ১৯ জন ব্যাক্তি ও মৃতদের অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 478 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani