১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

বরিশালে করোনা উপসর্গে চারজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চারজন রোগীর মৃত্যু হয়েছে। করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া চারজনের শরীর থেকেই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আরটি পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল শেবাচিম হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ আব্দুর রাজ্জাক।
তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় আইসোলেশন ও করোনা ওয়ার্ডে ৩০ জন রোগী ভর্তি হয়েছেন। আর ছাড়পত্র দেওয়া হয়েছে সাতজনকে। বর্তমানে এ দুটি ওয়ার্ডে ১৪৬ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে করোনা ওয়ার্ডেই রয়েছেন ৪০ জন রোগী।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ