৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে কারেন্ট জালসহ ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর কাউনিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে ৩৪০ কেজি (৩০,৬০০ মিটার) নিষিদ্ধ কারেন্ট জালসহ ১জন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

নিষিদ্ধ কারেন্ট জাল ব্যবহার করে জাটকা ইলিশ নিরোধের মাধ্যমে ইলিশের স্বাভাবিক উৎপাদন ব্যহত হচ্ছে এমন অপর্কমের বিরুদ্ধে র‌্যাব গোয়েন্দা তৎপরতা ও অপারেশন চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টার দিকে অভিযান পরিচালনা করে র‌্যাব-৮ এর একটি দল। জানা গেছে, বরিশাল মহানগরীর কাউনিয়া থানাধীন শায়েস্তাবাদ ইউনিয়নের ০৫নং ওয়ার্ডস্থ রামকাঠী সাকিনস্থ মোঃ মামুন হাওলাদার এর নিজ বসত বাড়ীর মধ্যে থেকে নিষিদ্ধ কারেন্ট জাল উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (১লা অক্টোবর) দুপুরে র‌্যাবের মেইল বার্তায় জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তি বরিশাল সদর উপজেলার কাউনিয়া থানাধীন শায়েস্তাবাদ ইউনিয়নের রামকাঠি গ্রামের মুক্তিযোদ্ধা আঃ মালেক হাওলাদারের পুত্র মোঃ মামুন হাওলাদার(৩৩)।

এঘটনায় র‌্যাব-৮ এর সিপিএসসি’র ডিএডি মোঃ জিল­ুর রহমান বাদী হয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বরিশাল মহানগরীর কাউনিয়া থানায় বাংলাদেশ মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ (সং/২০১৩) এর ৫(২)(ক) ধারা মোতাবেক একটি নিয়মিত মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ