৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জে কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

শামীম আহমেদ :: বরিশালের বাকেরগঞ্জে ঋণের কিস্তির টাকা পরিশোধ করতে না পেরে এক গৃহবধূর আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

আজ সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে বাকেরগঞ্জ উপজেলার গারুরিয়ার হিরাধর গ্রাম থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মৃত শেফালী আক্তার (৫৫) ওই গ্রামের বাসিন্দা দিনমজুর করম আলী সিকদারের স্ত্রী।

বিষয়টি নিশ্চিত করে পরিবারের সদস্যদের বরাত দিয়ে বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সত্য রঞ্জন খাসকেল জানান, মৃত শেফালী আক্তার ও তার পরিবার বিভিন্ন জায়গা থেকে বেশকিছু টাকা ঋণ নিয়েছিলো। যা কিস্তিতে পরিশোধ ও করে আসছিলো। তবে সম্প্রতি তাদের পরিবারে অভাব-অনটন দেখা দিলে সে কিস্তির টাকা পরিশোধ করতে হিমশিম খাচ্ছিলো শেখালী এবং যথাসময়ে কিস্তিও দিতে পারছিলো না।

 

তিনি জানান, আজ কাউকে কিস্তির টাকা দেয়ার কথা দিয়েছিলো, কিন্তু সে অনুযায়ী টাকা ম্যানেজ করতে পারেনি। পরিবারের ধারণা কিস্তির টাকা দিতে পারবে না, এ কারনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

 

এদিকে স্বজনরা জানিয়েছে, করোনাকালে কর্ম হারিয়ে অভাবে পরে পরিবারটি। তারপরও স্থানীয় ঋণদান সংস্থা চাপ দিয়ে আসছিলো কিস্তির টাকা পরিশোধের জন্য। এমনকি নানা ধরণের ভয়ভীতি ও হুমকিও দিচ্ছিলো পরিবারটিকে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ