২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট সফল করতে বিএনপির আবেদন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ ::: শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকো স্মৃতি বরিশাল বিভাগীয় ১ দিন ব্যাপি ফুটবল টুর্নামেন্ট সফল করার জন্য খেলার মাঠ চেয়ে জেলা প্রশাসক ও মাঠের সার্বিক নিরাপত্তা চেয়ে মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর আবেদন করেছে বরিশাল জেলা বিএনপিসহ বিভিন্ন আইনজীবী নেতৃবৃন্দ।

আজ বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে জেলা বিএনপি সদস্য সচিব এ্যাড. আবুল কালাম শাহীনের নেতৃত্বে বিভিন্ন আইনজীবী সদস্যগণ জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম ও পুলিশ কমিশনারের সাথে স্বাক্ষাৎ করে লিখিত ভাবে আবেদন জানান। এরপর পরই নেতৃবৃন্দ বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সাথে স্বাক্ষাত করে আবেদন জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক বিসিসি প্যানেল মেয়র ও মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক আলহাজ্ব কে.এম শহিদুল্লাহ, জেলা বিএনপি সদস্য ও সাবেক অঅইনজীবী সমিতি সম্পাদক এ্যাড. নাজিম উদ্দিন আহমেদ পান্না, কোতয়ালী বিএনপির আহবায়ক এ্যাড. কাজী এনায়েত হোসেন বাচ্চু, সাবেক আইনজীবী সমিতি সম্পাদক ও জাতীয়তাবাদী আইনজীবী সভাপতি এ্যাড.আবুল কালাম আজাদ, এ্যাড. সরোয়ার হোসাইন, এ্যাড. কাজী মোখলেচুর রহমানসহ বিভিন্ন আইনজীবী সদস্যগণ।

দেশব্যাপী কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের অংশ হিসাবে আগামী ২৪ জুন বিভাগীয় পর্যায়ে বরিশালে টুর্নামেন্ট সম্পন্ন করার জন্য মাঠ ও প্রশাসনিক নিবারপত্তার জন্য আবেদন করা হয়।

সর্বশেষ