২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ইরানের প্রেসিডেন্ট, পররাষ্ট্রমন্ত্রী ও গভর্নর নিহ*ত নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা

বরিশালে কোষ্টগার্ডের অভিযান: ট্রলার থেকে ২৫ মণ জাটকা উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক।।
বরিশালে অভিযান চালিয়ে একটি ইঞ্জিনচালিত টলার থেকে ২৫ মণ জাটকা ইলিশ মাছ উদ্ধার করেছে বাংলাদেশ কোষ্ট গার্ড দক্ষিণ জোন বিসিজি স্টেশন বরিশাল। বরিবার (১২ ডিসেম্বর) ভোর ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কীর্তনখোলা নদীর কাউয়ার চর এলাকায় এই অভিযান পরিচালিত হয়েছে।

কোস্টগার্ডের ভারপ্রাপ্ত কর্মকর্তা এমসিপিও ওবায়দুল হক জানিয়েছেন- বরিশাল সদর উপজেলার কীর্তনখোলা নদীর কাউয়ার চর এলাকায় অভিযান পরিচালনা করি। এ সময় একটি ইঞ্জিনচালিত স্টিল বডি ট্রলার থামিয়ে তল্লাশি করে ১,০০০ কেজি জাটকা ইলিশ জব্দ করা হয়।

কিন্তু পাচারের সাথে জড়িত কাউকে গ্রেপ্তার করা যায়নি। পরবর্তীতে মাছগুলো বরিশাল ডিসিঘাটে নিয়ে আসা হয়। জব্দকৃত জাটকা ইলিশ মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে বিভিন্ন ৪২ টি এতিমখানা, মন্দির ও অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়। কোস্টগার্ডের এমন অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ বিএন, এস এম তাহসিন রহমান। বলেন,বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্ট গার্ড এর এরূপ তৎপর ভূমিকা অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সর্বশেষ