২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক। গলাচিপায় জাতীয় ভোটার দিবস ২০২৪ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত আইজিপি পদক পেলেন রাঙ্গাবালী থানার ওসি

বরিশালে ক্লু লেস রুমান হত্যা মামলার রহস্য উন্মোচন করলো পুলিশ, গ্রেফতার ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ক্লু লেস রুমান হত্যা মামলার ঘটনায় অবশেষে জট উন্মোচন হয়েছে। এই ঘটনায় রুমানের বন্ধু আসলাম ও তার স্ত্রী খাদিজাকে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। পাশাপাশি হত্যা কান্ডে ব্যবহৃত একটি ছুড়িও উদ্ধার করা হয়েছে। টানা তিন মাস ধরে এই হত্যা পরিকল্পনা করা হয়েছিলো বলে পুলিশের কাছে জানিয়েছে গ্রেফতার হওয়া দম্পত্তি।

শুক্রবার বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, ২৯ জুন রাত ১০টায় নগরীর চাঁদমারি এলাকা থেকে অটোচালক রুমান জমাদ্দারের অটো ভাড়া নিয়ে বন্ধু আসলাম ও তার স্ত্রী খাদিজা শ্বশুর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে যায়। দুই দিন যাবৎ খোঁজ খবর না পেয়ে রুমানের খালা সুমি বেগম পহেলা জুলাই থানায় একটি সাধারণ ডায়েরী করেন এবং অটোরিকশা মালিক মাহিদুল ইসলাম একই দিনে একটি চুরি সংক্রান্ত অভিযোগ দায়ের করেন।

তদন্ত কর্মকর্তা এসআই আল-আমীন তদন্তের এক পর্যায়ে বাকেরগঞ্জের শর্ষী ফাড়ি এলাকা থেকে রং পরিবর্তন করা অবাস্থায় অটোরিকশাটি উদ্ধার করেন ও একই উপজেলার ফরিদপুর ইউনিয়ন এর বাকরদা গ্রামের আক্কাস খানের বাড়ি থেকে ১০ জুলাই আসলাম ও তার সহযোগী স্ত্রী খাদিজাকে গ্রেফতার করেন অতঃপর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বহু নাটকিয়তা শেষে রুমানকে হত্যায় ব্যবহৃত ছুড়ি উদ্ধার করে পুলিশ।

জিজ্ঞাসাবাদে ওই দম্পতি হত্যার দায় স্বীকার করে পুলিশের কাছে বলেন, ঐদিন বাকেরগঞ্জ থানাধীন রুমানকে রাঙামাটি নদীর পাড়ে নিয়ে অটোরিকশাটি আশি হাজার টাকায় বিক্রির কথা বললে রুমান বলেন, অটোরিকশা মালিকের সাথে কথা বলতে। একপর্যায়ে রুমানকে কিছু বুঝে উঠতে না দিয়ে ধারালো ছুরি দিয়ে জবাই করে পেট কেটে নদীতে ফেলে দেই। তিনমাস ধরে এই হত্যা পরিকল্পনা করে আসছিল বলে পুলিশের কাছে আরো জানিয়েছেন এই দম্পত্তি।

সর্বশেষ