২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত দি বরিশাল অফিসার্স সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটি নির্বাচন সম্পন্ন চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি

গৌরনদীতে গুপ্তধনের লোভে উঠানে খোঁড়া গর্ত ভরাট করে লাপাত্তা মালিক!

নিজস্ব প্রতিবেদক :: নিজ বসতবাড়ির আঙিনায় বিশাল গর্ত খুঁড়ে গুপ্তধন খোঁজাখুজি করছিলেন ইউনুস সরদার (৫৫)। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে হঠাৎ গর্ত মাটি দিয়ে বন্ধ করে গা ঢাকা দিয়েছেন তিনি। এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে এলাকায়।

গুপ্তধনের গর্ত দেখতে জমছে উৎসুক জনতার ভিড়। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা গ্রামের। খবর পেয়ে বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ।

স্থানীয়রা জানান, ঢাকা-বরিশাল মহাসড়ক সংলগ্ন ভুরঘাটা গ্রামের মৃত মোসলেম সরদারের পুত্র ইউনুস সরদার (৫৫) তার কয়েকজন সহযোগীদের নিয়ে গত শনিবার (৫ জুন) থেকে নিজ বাড়ির আঙিনায় গুপ্তধনের লোভে গর্ত খোঁড়া শুরু করে সোমবার (৭ জুন) রাতে কাজ শেষ করেন।

এরইমধ্যে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে রহস্যজনকভাবে গর্তটি ভরাট করে সহযোগীদের নিয়ে আত্মগোপনে চলে যান ইউনুস সরদার। তবে গুপ্তধন পাওয়া গেছে কিনা তা নিশ্চিত করতে পারেনি কেউ।

শুক্রবার (১১ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার এসআই খাইরুল ইসলাম জানান, ঘটনাটি জানার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে জানতে বসতবাড়ির মালিক ইউনুস সরদারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি পলাতক থাকায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ