৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বরিশালে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নে সুমি বেগম ( ৩১) নামে এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার ( ১৭ এপ্রিল ) সকাল সাড়ে ৯ টার দিকে নিজ ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করা হয়েছে।

কাশিপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পূর্ব বিল্লা বাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। গৃহবধূর মৃত্যুর পর থেকে পালিয়েছে।

সুমি বেগম পূর্ব রহমতপুর গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের মেয়ে ও পূর্ব বিল্লা বাড়ি গ্রামের নয়ন গাজির স্ত্রী। নয়ন গাজি অমৃত কনজুমার ফুড প্রোডাক্টসে কাজ করেন। তাদের ঘরে সানি গাজি (১৩) নামে এক ছেলে সন্তান রয়েছে।

সহকারী পুলিশ কমিশনার ( এয়ারপোর্ট থানা ) মাসুদ রানা বলেন, সুরতহাল করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার প্ররোচনার মামলা প্রক্রিয়াধীন।’

সর্বশেষ