২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

বরিশালে চাঁদা না দেয়ায় সাবেক পুলিশ সদস্যসহ স্ত্রী-সন্তানকে মারধর

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীর কাউনিয়ায় দাবিকৃত চাঁদা না দেওয়ায় জাহাঙ্গীর আলম নামের এক সাবেক পুলিশ সদস্য ও তার স্ত্রী-সন্তানকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গুরুত্ব আহত অবস্থায় তার ছেলে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে সাড়ে ১২ টার দিকে নগরীর কাউনিয়া কমিশনার গলিতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সাবেক পুলিশ সদস্য জাহাঙ্গীর আলম (৬১), তার স্ত্রী রোকসানা আক্তার কেয়া (৪৫), তার ছেলে আমিনুল ইসলাম হৃদয় (২৭)

সাবেক পুলিশ সদস্য জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন- আমি দীর্ঘদিন যাবত কাউনিয়া কমিশনার গলিতে বসবাস করছি। সম্প্রতি আমি আমার জমিতে স্থাপনা নির্মাণকাজ শুরু করি। হঠাৎ আজ দুুপুরে আমাকে কল করে চাঁদা দাবি করে এই এলাকার কামাল। আমি পুলিশ সদস্য হয়ে চাঁদা দেব না বলে জনিয়ে দিলে কিছুক্ষণ পর কামাল, তার স্ত্রী শিরিন বেগম, ফারুক শরীফ ওরফে টাক ফারুক, সোহেল ও তার বোন জামাই আলমগীরসহ এক দল সন্ত্রাসী আমাদের বাড়িতে হামলা চালায়। এতে আমিসহ আমার স্ত্রী ও ছেলে আহত হয়। আমার ছেলে গুরুত্ব আহত হলে স্থানীয়রা তাকে ররিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় কাউনিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন জাহাঙ্গীর আলম।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহমান মুকুল বলেন, ‘এ ধরনের ঘটনা আমার জানা নেই। খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেব।’

সর্বশেষ