২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে চাচার হাতে ভাতিজা খুন, আটক ১

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদীতে ভিজিডি কার্ডের মালামাল ভাগবাটোয়ারা নিয়ে বিরোধের জেরধরে চাচার হামলায় ভাতিজা নিহত হয়েছে। এ ঘটনায় আজ বুধবার সকালে থানায় হত্যা মামলা দায়েরের পর পুলিশ একজনকে গ্রেফতার করেছে। এরআগে সন্ধ্যায় মঙ্গলবার উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের কমলাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রামিন মৃধা (২১) ওই গ্রামের সান্টু মৃধার পুত্র। হামলাকারী চাচা মিন্টু মৃধা (৪০) মোঃ চেয়ারআলী মৃধার পুত্র।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, স্থানীয় ইউপি সদস্য মোঃ মন্টু হাওলাদার সম্প্রতি মিন্টু মৃধার নামে ভিজিডি কার্ড বরাদ্দ করে কার্ডের মালামাল রামিন ও মিন্টুর মধ্যে ভাগবাটোয়ারা করে নেয়ার জন্য বলেন। কিন্তু মিন্টু তার নামে বরাদ্দকৃত কার্ডের মালামাল উত্তোলন করে একাই ভোগ করে আসছিলো। এ নিয়ে মঙ্গলবার বিকেলে মিন্টু ও তার ভাতিজা রামিনের মধ্যে ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে মিন্টু ও তার সহযোগিরা এক সন্তানের জনক রামিন মৃধাকে পিটিয়ে গুরুত্বর আহত করে। মুমূর্ষ অবস্থায় ওইদিন সন্ধ্যায় রামিন মৃধাকে প্রথমে গৌরনদী ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে রাতেই উন্নতচিকিৎসার জন্য রামিন মৃধাকে ঢাকায় নেয়ার পথে সে (রামিন) মারা যায়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, এ ঘটনায় নিহতের দাদা মোঃ চেয়ারআলী মৃধা বাদি হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। তাৎক্ষনিক পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামি তোফাজ্জেল মৃধাকে গ্রেফতার করেছে। ৎ
তিনি আরও বলেন, এজাহারভূক্ত অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ