১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপঃ কুয়াকাটা সৈকত থেকে সরিয়ে নেয়া হচ্ছে ক্ষুদ্র প্রতিষ্ঠান চর জহিরুদ্দিনের মোশাররফ হোসেন কাশেমকে বাঁচাতে এগিয়ে আসুন বরিশালে বৃষ্টি-জোয়ারের পানিতে তলিয়ে গেছে বিভিন্ন এলাকা ! বরিশালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বৃ্দ্ধকে মারধর, শেবাচিমে ভর্তি ! রাঙ্গাবালীতে তেল সারের মূল্যবৃদ্ধিতে কৃষকের গলার কাঁটা প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত প্রধানমন্ত্রীর দেয়া আশ্রয়নের ঘরে থাকছে না বেশিরভাগ সুবিধাভোগীরা, ঝুলছে তালা ঝালকাঠিতে অগ্নিদগ্ধ লঞ্চ এমভি অভিযান-১০ মালিককে ফেরত

বরিশালে চার বীর মুক্তিযোদ্ধাকে মরণোত্তর সম্মাননা

বাণী ডেস্ক।।
বরিশালে চার বীর মুক্তিযোদ্ধাকে মরণোত্তর সম্মাননা দেওয়া হয়েছে। শনিবার (৩০ জুলাই) সকাল ১১টার দিকে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বরিশাল জেলা ও মহানগর কমান্ডের আয়োজনে বান্দ রোড জেলা শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে সংবর্ধনা ও মরণোত্তর সম্মাননা দেওয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এতে সভাপতিত্ব করেন বরিশালের জেলা প্রশাসক এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ বরিশাল জেলা ও মহানগর কমান্ডের প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা প্রদীপ কুমার ঘোষ পুতুল, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আনিচুর রহমান, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান হাওলাদার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এ এম জি কবীর ভুলু। এছাড়া জেলা ও মহানগরের বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শুরুতে বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।

পরে মরণোত্তর সম্মাননা দেওয়া হয় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ জননী প্রয়াত সাহান আরা বেগম, বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন আহম্মেদ, বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জল হক খোকা চৌধুরী ও বীর মুক্তিযোদ্ধা মোকলেছুর রহমানকে। এ সময় তাদের পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দেওয়া হয়। পরে সংক্ষিপ্ত এক আলোচনার মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ