৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত গলাচিপায় এ্যাম্বুলেন্স সেবায় চলছে রমরমা ব্যবসা। ৪ ঘণ্টা বন্ধ থাকার পর চরকাউয়া থেকে বাস চলাচল শুরু পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা, আগুনে ক্ষতিগ্রস্থ ও ছাত্র ছাত্রীদের মাঝে চেক প্রদান আমতলী পৌরসভায় ৪৬২১ জন হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্ত্রী-বোনের টাকায় ট্রাক্টর কিনলেন পলাশ গলাচিপায় ঐতিহ্যবাহী গ্রামীন শিল্প হোগল পাতা বিলুপ্তির পথে ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন ব্যবসায়ী নাজমুল সাদাতের পিতার জানাজা সম্পন্ন মাহাফুজুর রহমানের "স্বপ্নে দেখা সেই মেয়েটি" লাজুক

বরিশালে চিংড়ির রেনু-কচ্ছপ পাচার, আটক ২

বাণী ডেস্ক।।
বরিশালে গলদা চিংড়ির ছয় লাখ পিস রেনু ও ১৮ পিস কচ্ছপ ট্রাকে করে পাচারকালে দুইজনকে আটক হয়েছে। শনিবার (২১ মে) রাতে বরিশাল নগরের শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর ঢালে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করে মৎস্য অধিদপ্তর ও কোস্টগার্ড।

জেলা মৎস্য অধিদপ্তরের কর্মকর্তা (ইলিশ) ড. বিমল চন্দ্র দাস জানান, ভোলা থেকে রেনু ও কচ্ছপবোঝাই একটি ট্রাক বাগেরহাটের উদ্দেশ্যে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে এ খবর পেয়ে যৌথ অভিযানিক দল শহীদ আব্দুর রব সেরনিয়াবাত সেতুর টোলপ্লাজায় অভিযান চালায়। এ সময় গলদা চিংড়ির ৬ লাখ পিস রেনু, ১৮ পিস কচ্ছপ ও ট্রাকসহ মোস্তাকিন মোল্লা ও মো. ইসমাইল নামে ২ জনকে আটক করে। এ ঘটনায় ওই রাতেই ওই দুইজনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক নিজাম উদ্দিন।

ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

একইসঙ্গে আদালতের নির্দেশে জব্দ করা রেনু ও কচ্ছপ রাতেই কীর্তনখোলায় অবমুক্ত করা হয় বলে জানিয়েছেন মৎস্য কর্মকর্তা ড. বিমল চন্দ্র দাস।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ