৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর

বরিশাল চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করেছেন বরিশাল জেলা পুলিশ। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকালে পুলিশ সুপারে কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব মোবাইল হস্তান্তর করেন পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম।
আইসিটি শাখা ও ডিবি পুলিশের একটি বিশেষ টিম কর্তৃক তথ্য-প্রযুক্তি ব্যবহার করে বরিশাল জেলার বিভিন্ন থানা এলাকায় হারিয়ে যাওয়া ১৭ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন পুলিশ সুপার।
এসময় ভেরিফিকেশন এবং পুলিশ ক্লিয়ারেন্স সংক্রান্ত বিয়ষয়ে তিনি বলেন, চাকুরী, পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স, আগ্নেয়াস্ত্রের লাইসেন্স ইত্যাদির ভেরিফিকেশন এবং পুলিশ ক্লিয়ারেন্স এর ক্ষেত্রে সেবা প্রত্যাশীরা ডিএসবি বরাবর আবেদন করার পর অনুসন্ধানকারী কর্মকর্তার নাম ও ভেরিফিকেশন প্রক্রিয়ার বিভিন্ন পর্যায়ের অবস্থা এসএমএস এর মাধ্যমে সেবা প্রত্যাশীদের কাছে গত ২৪ নভেম্বর থেকে তাদের স্ব স্ব মোবাইল ফোনে জানিয়ে দেয়া হচ্ছে । ফলে আবেদনকারীদের উদ্বেগ-উৎকন্ঠা প্রশমিত হচ্ছে।
তিনি বলেন, এলক্ষে ইতিমধ্যে একটি বেসরকারী মোবাইল অপারেটরের সাথে ডিএসবি, বরিশালের এমওইউ সম্পাদিত হয়েছে। সেবাই পুলিশের ধর্ম এই মন্ত্রকে উপজীব্য করে বরিশাল জেলাবাসীকে আরো অধিকতর সেবা প্রদানের জন্য ডিএসবি, বরিশালের প্রচেষ্টা অব্যাহত থাকবে।
এসময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি ও অপরাধ) মোঃ ইকবাল হোছাইন, পিপিএম, ডিআইও-১ ও অফিসার ইনচার্জ (ডিবি) উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ