১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে চেয়ারম্যানকে পথরোধঃ ২ ব্যবসায়ীকে মারধর, একজনকে তালাবদ্ধ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বরিশাল বাণী: বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার কাজীরহাট থানা ভাষানচর ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান নজরুল ইসলাম চুন্নু। গত ১৮ (জুলাই) রোজ শনিবার বরিশাল পথিমধ্যে সকাল ১০.৩০ মিনিটে সাতহাজার বিঘা গাজীরহাট ব্রীজ সংলগ্ন পৌছালে সন্ত্রাসীরা পথরোধ করে বলে জানাগেছে। এই ঘটনা রেশ কাটতে না কাটতেই ১১ ঘটিকায় দফাদারহাট মা টেলিকম সেন্টারের মালিক মামুন হোসেন কে দোকানের ভিতর রেখে সাটার বন্ধ করে রাখে। অপর ২ ব্যবসায়ী সাইদুল ইসলাম ও মামুনের উপর অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত করে। বখাটে সাইদুল ইসলাম, মাইদুল ইসলাম, পাভেল ও রাসেল। ঘটনা জানতে পেয়ে কাজীরহাট থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ সাজ্জাদ হোসেন ও সঙ্গিয় ফোর্স চলে আসে।

এ বিষয় মা টেলিকমের মামুন জানায়, আমি কিছুই জানিনা হঠাৎ ১৫/২০ জন এসে দোকানের সাটার বন্ধ করে দেয়।

ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চুন্নু জানায়, আমি বরিশাল থেকে আসার পথি মধ্যে গাজীরহাট সংলগ্ন ব্রিজের উপরে আসলে সবুজ সহ ১০/১২ জন দা লাঠি নিয়ে আমাকে পথ রোধ করে হামলাার চেষ্টা চালায়। দফাদার বাজারে ব্যবসায়ীদের মারধরের ঘটনায় আমার কোন লোকজন ছিলনা।

ভষানচর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি রাকিব হাজী বলেন, জাফর হত্যাকারীর কুখ্যাত খুনী শাহাবুদ্দিন ফকিরের দলবল সাতহাজার বিঘা কে সন্ত্রাসী দিয়ে রাজত্ব কায়েক করতে চায়।

সর্বশেষ