২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
চরফ্যাশন প্রেসক্লাবের বার্ষিক আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত  বরিশালের জন্য নগদের ২০ লাখ টাকার পুরস্কার দৌলতখানে নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরায় ১৫ জেলের কারাদণ্ড বেতাগীতে ঠিকাদারের গাফিলতিতে শিক্ষার্থীদের ভোগান্তি বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর শোক না ফেরার দেশে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজি নাসির উদ্দিন বাবুল স্মার্ট বাংলাদেশ গড়তে হলে, স্মার্ট নাগরিক তৈরি করতে হবে- চীফ হুইপ নূর-ই-আলম লিটন চৌধুরী নিরাপদ, স্বাস্থ্যসম্মত ও রপ্তানিযোগ্য শুটকি উৎপাদনে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ পবিপ্রবিতে ক্লাস-পরীক্ষা চালু করতে প্রশাসনের সাথে শিক্ষার্থীদের আলোচনা উজিরপুরে ৫ কেজি গাজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক।

বরিশালে চোরচক্রের ৩ সদস্য আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক : বরিশাল চুরি হওয়া ৪টি বাইসাইকেল ও ৪টি মোবাইল সহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে কাউনিয়া থানা পুলিশ।

আটক কৃতরা হলেন- মোঃ আনিস, মোঃ সোহান, মোয়াজ্জেম হোসেন।

আজ সোমবার (২৭ জুলাই) সকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর জনাব মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গত ৫ জুলাই গভীর রাতে পশ্চিম কাউনিয়া এলাকার বাসিন্দা মোঃ জাকির হোসেনের বাসা থেকে ৩টি মোবাইল ফোন চুরি হয়। এ বিষয়ে কাউনিয়া থানায় একটি চুরির মামলা দায়ের করার পর উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলমের নির্দেশে এসআই আহসান উল্লাহ তার সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে ২৬ জুলাই কাউনিয়া এলাকা থেকে মোয়াজ্জেম হোসেনকে আটক করে। এ সময় তার কাছ থেকে চুরি হওয়া Walton Primo NF4 মোবাইলসহ আরো ৩টি মোবাইল উদ্ধার করা হয়।

উপ-পুলিশ কমিশনার মোঃ খাইরুল আলম আরও জানান, কাউনিয়া থানার এসআই জিহাদুল কবির তার নির্দেশে ২৫ জুলাই রাতে পলাশপুর ২ নং গুচ্ছগ্রামে অভিযান চালিয়ে মোঃ আনিসকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ৩টি চোরাই বাইসাইকেল উদ্ধার করে এবং তার দেয়া তথ্য অনুসারে পলাশপুর মাঠবাড়িয়া থেকে সোহানকে গ্রেফতার করে তার কাছ থেকে একটি চোরাই বাইসাইকেল উদ্ধার করা হয়েছে। আনিস ও সোহান বরিশালের বিভিন্ন এলাকা থেকে বাইসাইকেল চুরি করে বরিশাল ও বাইরের অন্য জেলায় বিক্রি করত।

গ্রেফতারকৃত তিন আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ