২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে চোরাই মোবাইল ও ল্যাপটপসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল চুরি হওয়া ৬ টি মোবাইল ও ১টি ল্যাপটপসহ আন্তঃজেলা চোর চক্রের ৩ সদস্যকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

আটক কৃতরা হলেন- মোঃ মনির হোসেন (৪৮), মোঃ রাসেল হাওলাদার(৩০), মোঃ তাজুল হাওলাদার(২৪)।

বৃহস্পতিবার (২০ আগষ্ট) বেলা ১১ টায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, গত ২৪ জুলাই গভীর রাতে কাউনিয়া থানার এএসআই শহিদুল ইসলামের কাশীপুর শাহ পরান সড়ক বাসা থেকে ১ টি ল্যাপটপ ও ১ টি স্যামসাং মোবাইল চুরি হয়ে যায়। এ বিষয়ে এয়ারপোর্ট থানায় একটি চুরির মামলা দায়ের করার পর উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলমের নির্দেশে এসআই দিপায়ন বড়াল ও তার সঙ্গীয় ফোর্স তথ্য প্রযুক্তির মাধ্যমে তদন্ত করে ১৯ আগষ্ট রাতে বটতলা মুনসুর কোয়ার্টার এলাকা থেকে মনির হোসেনকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৫ টি চোরাই মোবাইল মোবাইল উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী বাকেরগঞ্জ উপজেলার শ্যামপুর ও লোচনা বাদে অভিযান চালিয়ে শ্যামপুর থেকে রাসেল হাওলাদার ও লোচনাবাদ থেকে তাজুল হাওলাদারকে আটক করা হয়। এ সময় রাসেলের কাছ থেকে ১ টি চোরাই মোবাইল ও তাজুলের কাছ থেকে চোরাই ল্যাপটপটি উদ্ধার করা হয়।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান, আটককৃত তিন আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- এয়ারপোর্ট থানার সহকারী কমিশনার নাসরিন জাহান, এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ জাহিদ বিন আলম, পুলিশ পরিদর্শক (তদন্ত) শাহ মোঃ ফয়সালসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ