২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বরিশালে ছাত্রলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদক:: বিশ্বজুড়ে চলছে করোনার একক আদিপত্য। বাংলাদেশেও এর প্রাদুর্ভাব বেড়েই চলেছে। ফলে কর্মহীন হয়ে বিপাকে পড়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

করোনা পরিস্থিতি মোকাবেলা এবং পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বরিশাল জেলাধীন বাকেরগঞ্জ উপজেলার ৩০ টি অসহায় পরিবারের মুখে হাসি ফোটাতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সহ-সভাপতি আশিকুর রহমান খান (আশিক)

সোমবার (১০ মে) বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে এই উপহার সামগ্রী অসহায় মানুষের মধ্যে বিতরন করা হয়।

এ বিষয়ে ছাত্রলীগ নেতা আশিকুর রহমান (আশিক) বলেন, "মানুষের দুরাবস্থায় মানুষই তো এগিয়ে আসবে। তাছাড়া করোনা মহামারীর প্রথম থেকেই মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার আদেশে এবং
বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় করোনা মহামারীর প্রথম দিক থেকেই সারাদেশে মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। করোনায় মৃত লাশের সৎকার, জরুরি অ্যাম্বুলেন্স সার্ভিস এবং রমযানের শুরু থেকে সেহেরি ও ইফতার বিতরণ, এমনকি কৃষকের ধান পর্যন্ত কেটে দিচ্ছেন বাংলাদেশ ছাত্রলীগের নেতা কর্মীরা"।

তিনি আরও বলেন, "তারই ধারাবাহিকতায় আমিও আমার সাধ্যমতো নিজের অবস্থান থেকে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। সর্ব মহলের কাছে দোয়া চাই যাতে শুধু করোনা মহামারি নয় যেকোন পরিস্থিতিতে মানব কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে পারি"।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ