১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নলছিটিতে কৃষককে মারধরের অভিযোগ বরিশাল বাণী’র উপ-সম্পাদক হলেন জুবাইয়া বিন্তে কবির প্রশাসনের নীরব ভূমিকা সড়কের ওপর বাজার, দীর্ঘ যানজটে মানুষের ভোগান্তি ভোলায় মহাসড়কে আওয়ামী লীগ নেতার গরুর হাট লালমোহনে মোবাইলে ডেকে বাড়িতে নিয়ে কিশোরীকে গণধ*র্ষ*ণ করল প্রেমিক ও তার বন্ধু ঈদ যাত্রা নিরাপদ করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে-- সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী একজন মানবিক পুলিশ কর্মকর্তা মোঃ মাসুদ রানা লায়ন মো: গনি মিয়া বাবুল বঙ্গবন্ধুর আদর্শের জাগ্রতপ্রাণ আগামীকাল বরিশালে আসছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি ভোলায় অতিরিক্ত যাত্রী বহন: ২ লঞ্চ ও ইজারাদারকে জরিমানা

বরিশালে জাতীয় পার্টি প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

শামীম আহমেদ :: বরিশালে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংক্ষিপ্ত সভাসহ বেলুন-ফেস্টুন উড়িয়ে ও কেক কাটার মাধ্যমে পালন করেছে জেলা ও মহানগর বরিশাল কমিটি।

আজ শুক্রবার (১লা জানুয়ারী) জুম্মাবাদ নগরীর অশ্বিনী কুমার টাউহল চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্ঠা অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল বলেন, বর্তমান সরকার ও সাবেক ক্ষমতাশীন দল বিএনপি এদেশটাকে যে যার মত করে লুঠপাট করে ধ্বংশ করে দিয়েছে।

জাতীয় পার্টির মরহুম চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরসাদ বাংলাদেশের গ্রামগুলো উন্নয়নের পথ দেখিয়ে গেছে। জাতীয় পার্টি সব সময় দেশ উন্নয়নের জন্য জনগনের পাশে আছে।

এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল মহানগর সভাপতি রফিকুল ইসলাম গফুর, রুস্তুম আলি খান, আখতার হোসেন শ্রুপুু, এ্যাড. আব্দুল জলিল, ফোরকান তালুকদার, জাকির হোসেন, মঞ্জুরুল আলম খোকন ও দিপুসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পরে কেক কাটা সহ বেলুন-ফেস্টুন আকাশে অবমুক্ত করা হয়। এরপূর্বে সদররোডস্থ বায়তুল মোকাররম মসজিদে পার্টির চেয়ারম্যানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।’

সর্বশেষ