২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে জেলা প্রশাসনের উদ্যোগে শেখ কামালের জন্মদিন পালন

বাণী ডেস্ক।।
বরিশালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া জগতের উজ্জ্বল নক্ষত্র, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। জেলা প্রশাসনের উদ্যোগে ‍‌এ উপলক্ষে শুক্রবার (০৫ আগস্ট) সকাল ১০ টায় বরিশাল সার্কিট হাউজ সম্মেলন কক্ষে আলোচনা সভা ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো.সাইফুল ইসলাম, বিপিএম-বার, পুলিশ সুপার মারুফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মইউদ্দিন মানিক প্রমুখ।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গ সহ দেশের জন্য যারা জীবন আত্মাহুতি দিয়েছেন তাদের সকলকে শ্রদ্ধাভরে স্মরণ করে আলোচনা সভ‍ায় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামাল চিন্তা, চেতনা ও মননে ছিলেন একজন পুরোদস্তুর ক্রীড়ামোদী ব্যক্তিত্ব, ক্রীড়া সংগঠক, খেলোয়াড় ও সংস্কৃতিমনা ব্যক্তি। দেশের প্রয়োজনে তার মত আরো কিছু শেখ কামাল আমাদের একান্ত প্রয়োজন। আমাদের দায়িত্ব হচ্ছে দেশের সঠিক ইতিহাস তরুণ প্রজন্মের কাছে তুলে ধরা।

পরে অতিথিদের মাঝে বিভিন্ন ধরনের গাছের চারা বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ