২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত দি বরিশাল অফিসার্স সমবায় সমিতি’র ব্যবস্থাপনা কমিটি নির্বাচন সম্পন্ন চরবাড়িয়ায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারনার অটো নদীতে নিক্ষেপ পবিপ্রবিতে মেধাবী শিক্ষার্থীকে আত্নহত্যায় প্ররোচনা ও ঘুষের বিনিময়ে নিয়োগে ৭ জনকে লিগ্যাল নোটিশ পাথরঘাটায় হরিণের চামড়া-মাংসসহ ফাঁদ জব্দ উজিরপুরে বসতঘরে হামলায় নারী-শিশুসহ আহত ৮ ভোলায় ডোবায় পড়ে শিশুর মৃত্যু বরিশালে আওয়ামী লীগের ১০ বিদ্রোহী প্রার্থীসহ ১৯ জন বহিষ্কার বরিশাল বিভাগে ৫৬ জনের করোনা শনাক্ত মেহেন্দীগঞ্জ ও হিজলায় নদীভাঙ্গন রোধ ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের দাবি

বরিশালে ঝামেলা মেটাতে গিয়ে পরিদর্শক লাঞ্ছিত, ২ পুলিশ কর্মকর্তা ক্লোজড

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাকেরগঞ্জে ঘুষের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব মেটাতে গিয়ে ট্রাফিকের এক টিআইকে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগে সার্জেন্ট আসাদ ও টিএসআই আইয়ুব আলীকে ক্লোজড করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (বরিশাল সদর) মো. ফরহাদ সরদার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে জানান, সার্জেন্ট আসাদ ও আইয়ুব আলী বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জে বাসস্ট্যান্ডে নিয়মিত ডিউটি করেন। সার্জেন্ট সুজন ও টিএসআই আব্দুল জলিল ওই সড়কের বোয়ালিয়াতে ডিউটি করেন। তবে হেফাজত আন্দোলনের কারণে তাদের একত্রিত হয়ে ডিউটি করতে বলা হয়। এ নিয়ে ওই দুই গ্রুপের মধ্যে ঝামেলা হলে তা মেটানোর জন্য টিআই ফিরোজ ঘটনাস্থলে যান। এতে টিএসআই আইয়ুব আলী উত্তেজিত হয়ে টিআই ফিরোজকে শারীরিকভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনা প্রাথমিক তদন্তে প্রমাণিত হওয়ায় তাদের ক্লোজড করা হয়েছে। তদন্ত চলমান আছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা করার প্রক্রিয়া চলছে।

তবে নাম না প্রকাশে অনিচ্ছুক ট্রাফিক পুলিশের এক কর্মকর্তা জানান, সার্জেন্ট সুজন ও টিএসআই আব্দুল জলিল মাঝে-মধ্যেই বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বাকেরগঞ্জ সঙ্গিতা সিনামহল এলাকায় পুলিশ চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়ি থেকে চাঁদা আদায় করতেন। এ নিয়ে সার্জেন্ট আসাদ ও আইয়ুব আলীর মধ্যে দ্বন্দ্ব হয়। এ ঘটনা মেটাতে গিয়ে টিআই ফিরোজকে সার্জেন্ট আসাদ এবং আইয়ুব আলী মারধর করেন।

টিআই ফিরোজ রাজধানী ঢাকায় চিকিৎসাধীন থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তবে তার ঘনিষ্ট একজন জানান, ফিরোজের শারীরিক অবস্থা ভালো না। তিনি মানসিকভাবে ভেঙে পড়েছেন।’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ