২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিখ্যাত মনীষীদের দৃষ্টিতে যেমন ছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.) ২৫ বছরেও শান্তি ফেরেনি পাহাড়ে ! বাস্তবায়ন হয়নি পার্বত্য শান্তিচুক্তির অধিকাংশ ধারা বাকেরগঞ্জে ককটেল বিস্ফোরণ ! আটক-৩, সাড়াশি অভিযান চলছে শেবাচিম পরিচালক ও চিকিৎসকের উপর ক্ষুব্ধ হলেন স্বাস্থ্য সচিব চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই নবায়ন ও ট্রেড লাইসেন্সবিহীন প্রতিষ্ঠানের খোঁজে মাঠে বিসিসি বরিশালে চুরি হওয়া ১৭টি মোবাইল উদ্ধার করে মালিকদের হস্তান্তর জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে কলেজে ভর্তি হওয়া অনিশ্চিত কেয়া’র বিয়ের আসরেই স্ত্রীকে চুমু দেওয়ায় ‘ডিভোর্স’! বন্ধুর স্ত্রীর গোসলের ভিডিও ধারণ, অতঃপর. . . . .. .

বরিশালে ডাকাতির স্বর্ণালঙ্কারসহ ২ জুয়েলারি ব্যবসায়ী গ্রেফতার

বাণী ডেস্ক।।
বরিশাল সদর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার বাসা থেকে লুট করা স্বর্ণসহ দুই জুয়েলারি ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৮ সে‌প্টেম্বর) দুপুরে বরিশাল নগরের কালিবাড়ী রোডে দুই ব্যবসায়ীর জুয়েলার্স থেকে স্বর্ণ উদ্ধার ও তাদের গ্রেফতার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

এর আগে, দুই দিন আগে শিক্ষিকার বাসায় ডাকাতি করা চার ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দুই ব্যবসায়ী হলেন কালিবাড়ী রোডের উত্তম অলংকার ভবনের মালিক গোবিন্দ সরকার ও এসডি গিনি হাউজের মালিক শ্যামল দাস।

গ্রেফতার ডাকাত সদস্যরা হলেন- বাকেরগঞ্জের রবিপুর এলাকার মোতাহার শরীফের ছেলে আল-আমিন শরীফ, একই এলাকার আলতাফ শরীফের ছেলে খোকন শরীফ, তার চাচাতো ভাই হালিম শরীফ ও সদর উপজেলার চর কাউয়া ইউনিয়নের হিরণ নগরের বাসিন্দা মামুন।

মহানগর পুলিশের বন্দর থানার পরিদর্শক মো. মোস্তাফিজুর রহমান জানান, ২০ সেপ্টেম্বর সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়নের মৌলভীর হাট এলাকার বাসিন্দা স্কুল শিক্ষিকা ইসরাত জাহান ইভার ঘরে ডাকাতি হয়। ডাকাতর বাসা থেকে প্রায় ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে। এ ঘটনায় তার দেবর কামরুল হোসেন খান বাদী হয়ে বন্দর থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে দুই দিন আগে বিভিন্ন স্থান থেকে চার ডাকাত আল-আমিন, খোকন, হালিম ও মামুনকে গ্রেফতার করা হয়।

তাদের স্বীকারোক্তি অনুযায়ী বুধবার দুপুরে নগরীর কালিবাড়ি রোডের উত্তম অলংকার ভবনে অভিযান করা হয়। সেখান থেকে ডাকাতদের লুট করা স্বর্ণের দুই ভরি ও ৬ আনা উদ্ধার করা হয়।

ডাকাতির স্বর্ণ কেনার অভিযোগে মালিক গোবিন্দ সরকারকে আটক করা হয়। পরে এসডি গিনি হাউজের মালিক শ্যামল দাসকে ডাকাতদের লুট করা ১ আনা এক রত্তিসহ গ্রেফতার করা হয়।

পরিদর্শক আরো জানিয়েছেন, গ্রেফতার হওয়া সবার ১৬১ ধারায় পুলিশের কাছে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। ডাকাতিতে তারা ৮ জন্য অংশ নিয়েছেন। অন্যদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো জানান, লুট করা মালামাল উদ্ধার ও আরো জিজ্ঞাসাবাদের জন্য বরিশাল মহানগর হাকিমের কাছে ৫ দিনের রিমান্ডের আবেদন করেছেন। আবেদনের শুনানি হয়নি বলে পরিদর্শক জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ