২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক্যাম্পেইন’র শুভ উদ্বোধন

বাণী ডেস্ক।।
বরিশালে ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তি উদযাপন ও ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক্যাম্পেইন এর শুভ উদ্বোধন করেছেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

সোমবার (২৯ নভেম্বর) বেলা ১১ টায় ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ডিজিটাল সেন্টারের ১ যুগে পদার্পণ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় সম্মেলন কক্ষে এটুআই, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ’র সহযোগিতায় ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক্যাম্পেইন ২০২১ এর শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল মোঃ সোহেল মারুফ।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার বরিশাল ফরহাদ সরদার, জেলা শিক্ষা অফিসার বরিশাল মোঃ জাহাঙ্গীর হেসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরিশাল মোঃ আবদুল লতিফ মজুমদার।

সিনিয়র সহকারী কমিশনার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল মোঃ মহিউদ্দিন আল হেলাল এর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন প্রোগ্রামার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ বরিশাল আতিকুর রহমান, সহকারী প্রোগ্রামার বরিশাল সদর চৌধুরী মোহাম্মদ শওকত হোসাইন, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, বিভিন্ন অতিথিরা ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার এর উদ্যোক্তার উপস্থিত ছিলেন।

প্রজেক্টরের মাধ্যমে ইউনিয়ন ডিজিটাল সেন্টার ১১তম বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন উপস্থাপন করা হয় পাশাপাশি অতিথিরা ডিজিটাল সেন্টারের বিভিন্ন দিক তুলেধরে আলোচনা করেন। পরে অতিথিরা ১১ পাউন্ড কেক কেটে ইউনিয়ন ডিজিটাল সেন্টার ১১তম বছর পূর্তি উদযাপন করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ