২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ট্রাকের চালক-হেলপার হ/ত্যাঃ মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার মাদারীপুরে সিএসএস এর স্থপতি স্বর্গীয় রেভারেন্ড পল এর স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প নবজাতককে হাসপাতালে রেখে বাবা-মা লাপাত্তা তিনমাসে ১৪৩ রোহিঙ্গার হাতে বাংলাদেশি পাসপোর্ট কুয়াকাটায় ভাঙ্গা সেতু পরিদর্শন করলেন ইউএনও গলাচিপায় ১ সন্তানের জননীকে মধ্যযুগীয় কায়দায় মারধর হাসপাতালে ভর্তি নান্দনিক সংস্কৃতি বিকাশের জন্যে মাতৃভাষার চর্চা বাড়াতে হবে- লায়ন গনি মিয়া বাবুল বরিশালে আইপিডিসির শাখা উদ্বোধন সিলেটে শবে বারাতকে কেন্দ্র করে মাংসের দাম বৃদ্ধিতে বিরক্ত ক্রেতারা মহিমান্বিত রাত পবিত্র শব-ই-বরাতের ফজিলত, করণীয় ও বর্জনীয়

বরিশালে তিন চিহ্নিত মাদক সম্রাট র‌্যাবের খাঁচায়

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email
বরিশাল বাণী: বরিশালে পৃথক দুটি অভিযানে  তিন চিহ্নিত মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-৮। গতকাল সন্ধ্যায় এক অভিযানে গৌরনদীর মাহিলারা থেকে একজন এবং মুলাদী থানার মুলাদী বাজার এলাকা থেকে দুইজনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে বিপুল পরিমান গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলো, গৌরনদীর মাহিলাড়া ১নং ওয়ার্ডের বাসিন্দা উপেন করাতীর পুত্র উত্তম করাতী(৩৬),  ‍মুলাদীর দক্ষিণ চরডিগ্রি এলাকার মৃত মহিউদ্দিন শিকদারের পুত্র নজরুল শিকদার (৪০) এবং তেরচর ৬নং ওয়ার্ডের বাসিন্দা আলাল মাঝির পুত্র সালাম মাঝি (৩৫)।
পরে র‌্যাব-৮, বরিশাল সিপিএসসির ডিএডি মোঃ নুর ইসলাম ও ডিএডি মোঃ আবুল কালাম আজাদ বাদী হয়ে বরিশাল জেলার গৌরনদী থানা এবং বরিশাল জেলার মুলাদী থানায় পৃথক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি মামলা দায়ের করেন।

সর্বশেষ