২০শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

বরিশালে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫

শামীম আহমেদ :: বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে হামলা ও সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। গুরুতর আহত সাতজনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সোমবার সকালে থানায় লিখিত অভিযোগ দায়েরের পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ও আহত সূত্রে জানা গেছে, উপজেলার রাংতা ও চেঙ্গুটিয়া গ্রামের সীমান্তবর্তী বইয়রভাঙ্গা এলাকার ব্রিজে বসাকে কেন্দ্র করে দুইগ্রামের কয়েকজন যুবকের সাথে রবিবার বিকেলে বাগ্বিতন্ডা হয়। এ ঘটনার জেরধরে আধিপত্য বিস্তারের জন্য ওইদিন সন্ধ্যায় চেঙ্গুটিয়া গ্রামের আরিফ মৃধার নেতৃত্বে রাব্বি বেপারী, রিয়াদ বেপারী, হানিফ হাওলাদার ও রাকিব হাওলাদারসহ ৪০/৫০জনে হামলা চালিয়ে পাশ্ববর্তী রাংতা গ্রামের হৃদয় মোল্লা, সজিব ফকির, ফয়সাল ফকির, নয়ন ফকির ও মনির মোল্লাকে পিটিয়ে আহত করে। এসময় হামলা ও পাল্টা হামলায় উভয়গ্রামের কমপক্ষে ১৫জন আহত হয়। হামলার ঘটনায় রাংতা গ্রামের হালিম মোল্লা বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার বলেন, লিখিত অভিযোগ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি (ওসি) উল্লেখ করেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ