২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে দেশীয় ধারালো অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার

বাণী ডেস্ক।।
বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ বুধবার রাতে গৌরনদীর ভিবিন্ন এলাকায় অভিযান চালিয়ে দেশীয় পিস্তল ও ধারালো অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সরদারসহ (৬) সদস্যকে গ্রেফতার করেছেন গৌরনদীর মডেল থানার পুলিশ। গ্রেফতারকৃত ডাকাত দলের সরদার, বরগুনা জেলার আমতলী থানার কলাগাছিয়া গ্রামের পিতা মৃত আমজেদ হাওলাদারের পুত্র ও ডাকাত দলের সরদার মোঃ দোলোয়ার হোসেন দিলু (৪৭)।

বাকী গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্য হলেন, বরিশালের গৌরনদী উপজেলার চররমজানপুর গ্রামের মোঃ সেলিম সরদারের পুত্র রবিউল ইসলাম (পারভেজ), পটুয়াখালী সদর থানার পরাসবুনিয়া ইউপি ও গ্রামের পিতা মৃত আনোয়ার মীরা’র পুত্র মোতালেব মীরা (৩৯), জেলা বরগুনা তালতলী থানার বেতিপাড়া ছোটবগি ইউপি গ্রামের পিতা মোঃ আঃ কাদের প্যাদার পুত্র হারুন ওরফে তৈয়ব আলী (৫৩), বরগুনা জেলার তালতলী থানার বেতীপাড়া ৭নং ওয়াড ও ২নং ইউপি’র পিতা মোঃ সৈয়দ ফকিরের পুত্র মোঃ আমিনুল ফকির (২৪), পটুয়াখালী জেলার পটুয়াখালী সদর থানার তিতকাটা গ্রামের পিতা মোঃ সোহরাব শিকদারের পুত্র মোঃ ছগির শিকদার ওরফে সবুজ (২৫)। বর্তমান ঠিকানা রুপাতলী গ্রাম ও ২৪নং ওয়ার্ডের চান্দু মার্কেট। ডাকাতিতে ব্যবহৃত, ৮ রাউন্ড গুলি,একটি রেঞ্জ, প্লাস, চাপাতি ও একটি রাম’দাও,দুটি ছুরি,দুই হাজার টাকাসহ উদ্ধারসহ দেশীয় অস্ত্র জব্দ করেন।

ঘটনাটি নিশ্চিত করেছেন গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আফজাল হোসেন। তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ এ ডাকাত দলটি দেশের বিভিন্ন জেলা ও দক্ষিণালের উপজেলা গুলোতে রাতের আধারে বাড়ীঘর ও ব্যবসা পতিষ্ঠানের তালা ভেঙ্গে,ঘরের গ্রিল কেটে ঘরে ডুকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, মোবাইল ফোন,স্বর্ণাঙ্কার লুট করে আসছিল।

তিনি আরো বলেন,গৌরনদী উপজেলার কেফায়েতনগর গ্রামের তানিয়া বেগমের ঘরে ডাকাতি হয় গত ১১,০৬,২০২২ তারিখ। পরে গৌরনদী মডেল থানায় অজ্ঞাত নামে মামলা করেন,বাদী তানিয়া বেগম উক্ত ঘটনার মামলা রুজুর পর ও বরিশাল পুলিশ সুপারের দিকনির্দেশনা পেয়ে,মামলার তদর্ন্তকারী কর্মকর্তা পুলিশ পরির্দশক মোঃ হেলাল উদ্দিন এর নেতৃত্বে গৌরনদী থানার পুলিশের একটি টিম ঢাকাসহ দেশের ভিবিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলকে গ্রেফতার করতে সক্ষম হয়।আজ সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ