২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে ধর্ষণের ১১ বছর পর যুবকের যাবজ্জীবন

অনলাইন ডেস্ক :: বরিশালের মুলাদী উপজেলার ষোলঘর গ্রামে ঘুমন্ত কিশোরীকে জোরপূর্বক ধর্ষণের মামলার আসামি ইমদাদুল বেপারিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়া ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন বছরের দণ্ডাদেশও দেওয়া হয়েছে। আসামি ইমদাদ মুলাদী উপজেলার সফিপুর গ্রামের হানিফ বেপারির ছেলে।

রবিবার (১২ সেপ্টেম্বর) বিকালে আসামির উপস্থিতিতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আবু শামীম আজাদ এ রায় ঘোষণা করেন।

ট্রাইব্যুনালের বেঞ্চ সহকারী গোলাম রসুল এ তথ্য নিশ্চিত করে জানান, ২০১০ সালের ২৮ মে রাত সাড়ে ১১টায় কিশোরীর ঘরে প্রবেশ করে আসামি ইমদাদুল। এরপর ঘুমন্ত কিশোরীর মুখে কাপড় গুঁজে জোরপূর্বক ধর্ষণ করে এ যুবক। এ ঘটনায় ওই বছরের ১৬ জুন কিশোরীর মা বাদী হয়ে ইমদাদুলকে একমাত্র আসামি করে ট্রাইব্যুনালে মামলা দায়ের করেন।

একই মাসের ২২ জুন ট্রাইব্যুনালের নির্দেশে মুলাদী থানা মামলা রেকর্ড করে। এ সময় গ্রেফতার করা হয় আসামিকে। ওই বছরের ২৮ আগস্ট মামলার তদন্তকারী কর্মকর্তা মুলাদী থানার উপপরিদর্শক (এসআই) শাহাবুদ্দিন ইমদাদুলকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দেন। পাঁচজনের সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক এই রায় দেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ