১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
প্রখ্যাত সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই কর্মস্থলে সিনিয়র-জুনিয়র সম্পর্ক বরিশালে হোমিওপ্যাথি চিকিৎসকদের ঈদ পুনর্মিলনী ও মধুমাস উদযাপন কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নতুন চেয়ারম্যান প্রফেসর ডা. কাজী শহীদুল আলম ভোলায় পুলিশের সহায়তায় বাকপ্রতিবন্ধী মেয়ে খুঁজে পেলো নিরাপদ আশ্রয়স্থল পটুয়াখালী চেম্বার অব কমার্সের মাসিক সভা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য হলেন অধ্যাপক ডাঃ মনিরুজ্জামান শাহীন নির্মিত হলো জিনিয়া জিনি'র মিউজিক ভিডিও 'ও সাথী' ঢাকার শীর্ষ সন্ত্রাসী ২টি হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামী বিপ্লব উজিরপুরে গ্রেফতার

বরিশালে নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ১৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এই নি‌য়ে জেলায় ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাড়িয়েছে ১৮১ জনে। এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৪৫ জন।

মঙ্গলবার (২৬ মে) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত আরটি-পিসিআর ল্যাবে বেশ কিছু নমুনা পরীক্ষা করা হলে তাদের করোনা পরেজটিভ আসে।

আক্রান্তদের মধ্যে একজন উজিরপুর উপজেলার বাসিন্দা পুরুষ বয়স (২২), একজন বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা পুরুষ বয়স (২৫), একজন মেহেন্দিগঞ্জ উপজেলার বাসিন্দা নারী বয়স (৩০), বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১ জন সদস্য পুরুষ বয়স (৪৫), অন্য দুইজন পুলিশ পরিবারের সদস্য নারী বয়স (৩২, ১০), নগরীর সাগরদী বাজার এলাকার বাসিন্দা নারী দুইজন বয়স (৩৫, ৩০) পুরুষ দুইজন বয়স (৬০, ৪৮), চাঁদমারি মাদরাসা সড়ক এলাকায় বাসিন্দা পুরুষ বয়স (৬৩), দক্ষিণ আলেকান্দা এলাকার বাসিন্দা পুরুষ বয়স (৪৫), বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের চার আইচা গ্রামের বাসিন্দা পুরুষ বয়স (২৫), ব্যাপ্টিস্ট মিশন রোড এলাকায় বাসিন্দা পুরুষ বয়স (৫১)।

বরিশাল জেলা প্রশাসক এস. এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই চৌদ্দ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাকে লকডাউন করা হয়েছে তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ