১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৬০১

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১৬০১ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৪৪ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যাতে করে জেলায় মোট ৪২৩ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেনি। এরআগে জেলায় ২৪ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (২ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে বাবুগঞ্জ উপজেলার স্বাস্থ্য বিভাগের ১ জন স্টাফসহ ২ জন, হিজলা উপজেলার ২ জন, বাবুগঞ্জ উপজেলার ১ জন, বাকেরগঞ্জ উপজেলার ১ জন, বরিশাল নগরীর উত্তর মল্লিক রোড, আমতলা, সদর রোড, চৌমাথা, গোড়াচাঁদ দাস রোড, ভাটিখানা, নবগ্রাম রোড, নতুন বাজার, চকবাজার, কাউনিয়া প্রত্যেক এলাকার ১ জন করে ১০ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৪ জন সদস্য, র‍্যাব-৮ এ কর্মরত ১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন নার্স, ১ জন স্টাফ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ২৪ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ