২রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

বরিশালে নতুন করে ৫২ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২০২৩ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৮৭ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যাতে করে জেলায় মোট ৮৪০ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেনি। এরআগে জেলায় ৩৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বুধবার (১৫ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে- উজিরপুর উপজেলার ১৩ জন, সদর উপজেলার ৭ জন, মুলাদী উপজেলার ২ জন, বানারীপাড়া উপজেলার ২ জন, গৌরনদী উপজেলার ২ জন, হিজলা উপজেলার ১ জন, বরিশাল নগরীর বাংলাবাজার এলাকার ৩ জন, চাঁদমারি, রুপাতলি, কালিজিরা, কাউনিয়া, করিম কুটির, নবগ্রাম রোড, সাগরদী, হাটখোলা, সদর রোড প্রত্যেক এলাকার ১ জন করে ৯ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ৪ জন, জেলা পুলিশে কর্মরত ১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন চিকিৎসক, ১ জন নার্স ও ৪ জন স্টাফ, সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের ১ জন স্বাস্থ্য সহকারী, সদর উপজেলাধীন চর আইচা এলাকার ১ জন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৫২ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ