রবিবার, ০৫ Jul ২০২০, ০৫:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সীমান্তে হত্যা: বাংলাদেশ কি তবে দাফনগাহ ? মাদারীপুরে দেশীয় অস্ত্রসহ সরকারি কর্মচারী আটক বন্ধ পাটকল চালু রেখে দুর্নীতিবাজদের শেতপত্র প্রকাশের দাবি ভোলায় লঞ্চ স্টাফদের যৌন হয়রানিতে থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিল কিশোরী! স্বপ্নঘুড়ি ক্লাবের আয়োজনে পূর্ব নাজিরপুরে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত ঝালকাঠিতে ঘুষ না দেওয়ায় মানসম্মত চাল গুদামে ঢুকতে দিচ্ছে না খাদ্য পরিদর্শক! বরগুনায় পুলিশ-সাংবাদিকসহ ২১ জনের করোনা শনাক্ত সাংবাদিকের মাতৃবিয়োগে চরফ্যাশন প্রেসক্লাবের শোক কলাপাড়ায় স্ত্রীর দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান নতুন ৫৫ মৃত্যুতে করোনায় প্রাণহানি দুই হাজার ছাড়াল, নতুন শনাক্ত ২৭৩৮
বরিশালে নতুন করে ৫৫ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫১৪

বরিশালে নতুন করে ৫৫ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫১৪

Print Friendly, PDF & Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১৫১৪ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। এবং জেলায় করোনা আক্রান্ত ২৩ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যা নিয়ে জেলায় মোট ২৯৬ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এ জেলায় করোনা আক্রান্ত হয়ে ১ জন ব্যক্তি মৃত্যুবরণ করেছে। যাতে করে এ পর্যন্ত ২৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

সোমবার (২৯ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে বানারীপাড়া উপজেলার ১ জন নার্সসহ ৫ জন, উজিরপুর উপজেলার ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৫ জন, জেলা পুলিশের ৫ জন, বরিশাল নগরীর সদর রোড এলাকার ৫ জন, নথুল্লাবাদ এলাকার ২ জন, পুলিশ লাইন ও ব্রাঞ্চ রোড প্রত্যেক এলাকার ১ জন করে ২ জন, আলেকান্দা এলাকার ৩ জন, ভাটিখানা, সাগরদী, নবগ্রাম রোড, কাউনিয়া প্রত্যেক এলাকার ২ জন করে ৮ জন, ২৪ নং ওয়ার্ড, ব্যাপ্টিস্ট মিশন রোড, সদর রোড, নতুন বাজার, হসপিটাল রোড, রুপাতলি, আমানতগঞ্জ, লাইন রোড, নিউ সার্কুলার রোড, ২৭ নং ওয়ার্ড, আমির কুটির, পুলিশ লাইন, চকবাজার প্রত্যেক এলাকার ১ জন করে ১৩ জন, পিডিবিতে কর্মরত ১ জন, রেঞ্জ পুলিশে কর্মরত ২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ০১ জন চিকিৎসক, সদর জেনারেল হাসপাতালের ১ জন স্টাফ, সদর উপজেলাধীন ১ জন স্বাস্থ্য সহকারী।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৫৫ জন ও মৃত ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 134 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2014 barisalbani