২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে নিজ বাসা থেকে নারী ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে অবসরপ্রাপ্ত এক নারী ব্যাংক কর্মকর্তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৭টার দিকে নগরীর পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কের নিজ বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, গত দুই দিন ধরে ওই বাসায় একাই ছিলেন।

কাউনিয়া থানা সূত্র জানায়, সালেহা বেগম (৬৭) নামের ওই নারী সোনালী ব্যাংকের প্রিন্সিপাল (অবঃ) অফিসার ছিলেন। তিনি ২৫ বছর চাকরি করার পর প্রতিবন্ধী ছেলেকে দেখাশোনা করার জন্য ২০০৫ সালে অবসর গ্রহণ করেন। এরপর থেকে তিনি পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কের বাড়িতেই বসবাস করতেন। পরে তার স্বামী ও প্রতিবন্ধী ছেলে মারা যাওয়ার পর দুই মেয়েকে নিয়ে থাকতেন। এর মধ্যে বড় মেয়ের বিয়ে হয়ে গেলে তিনি স্বামীর সঙ্গে ঢাকায় বসবাস শুরু করেন। আর পেশায় চিকিৎসক ছোট মেয়ে থাকতেন মায়ের সঙ্গেই। দুদিন পূর্বে অফিসিয়াল কাজে চিকিৎসক সূচি ঢাকায় যান। গতকাল বাসায় ফোন দিয়ে তার মাকে না পেয়ে প্রতিবেশী হেলেনাকে ফোন করে খোঁজ নিতে বলেন। কিন্তু গভীর রাত হওয়ায় হেলেনা তখন খোঁজ না নিয়ে সকালে আরেক প্রতিবেশীকে নিয়ে ওই বাসায় যান। বাসার গেট বন্ধ থাকায় কলিং বেল দিয়েও কোনো সাড়া না পেয়ে মই এনে দেয়াল টপকে বাড়ির মধ্যে ঢুকে জানালা দিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখেন। তাৎক্ষণিক তারা ৯৯৯ এ ফোন করলে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে বাসার দরজা ভেঙে লাশ উদ্ধার করে।

খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এনামুল হক এবং উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোঃ জাকির হোসেন মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছে।

কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করিম জানান, সকাল ৭টার দিকে তারা খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করেন। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটা স্বাভাবিক মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।

তিনি জানান, তার মেয়েরা আসার পর আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

সর্বশেষ