২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ বাস্তবায়নে মাঠে নেমেছে পুলিশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: ‘নো হেলমেট, নো ফুয়েল’ সরকারের এমন সিদ্ধান্ত মাঠ পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশ প্রতিটি পাম্পে সচেতনতামূলক অভিযান পরিচালনা করেন। এ সময় প্রত্যেকটি পেট্রোল পাম্পের কর্মচারীদের রাষ্ট্রীয় সিদ্ধান্ত বাস্তবায়নের নির্দেশ মেনে চলার কথা জানান।

শনিবার (১৮ মে) সকাল থেকে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির বিপিএম-সেবা, পিপিএম’র দিক নির্দেশনায় ঘুড়ে ঘুড়ে নগরীর বিভিন্ন পেট্রোল পাম্পে সচেতনতামূলক অভিযান পরিচালনা করে ট্রাফিক পুলিশ ও কোতয়ালী মডেল থানা পুলিশ।

পাশাপাশি পেট্রোল পাম্প এলাকায় অভিযানও চালানো হয়েছে। যে সকল মোটরসাইকেল চালক হেলমেট বিহীন তেল নিতে এসেছেন তাদেরকে আইনের আওতায় আনা হয়েছে এবং সরকারের সিদ্ধান্ত মেনে চলার আহ্বান করা হয়েছে।

সরকারের সিদ্ধান্ত মাঠ পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে সর্বদা সচেষ্ট ভূমিকা পালনের আশাবাদ ব্যক্ত করেন কোতয়ালী মডেল থানার ওসি (অপারেশন) বিপ্লব কুমার মিস্ত্রী।

সরকারের এমন সিদ্ধান্ত বাস্তবায়নের ক্ষেত্রে ট্রাফিক পুলিশ ধারাবাহিক অভিযান করবেন বলেও জানিয়েছে বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রুনা লায়লা।

সর্বশেষ