১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে পাঁচ জলদস্যু আটক, অস্ত্র-গোলাবারুদ উদ্ধার

বাণী ডেস্ক।।
পটুয়াখালীর গলাচিপা থেকে জলদস্যু দলের মূল সমন্বয়কারীসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাব-৮। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে অস্ত্র ও গোলাবারুদ।

শুক্রবার (০৩ ডিসেম্বর) দুপুর ১২টায় র‌্যাব-৮ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি জানান, গত ২০ নভেম্বর সকাল থেকে রাত ১০টার মধ্যে বঙ্গোপসাগরের ৩০-৩৫ কিলোমিটার অভ্যন্তরে পাথরঘাটা, বরগুনা ও পটুয়াখালীর বলেশ্বর এবং পায়রা মোহনায় ৭টি মাছ ধরা ট্রলারে ডাকাতির ঘটনা ঘটে। এসময় মোবাইলসহ মূল মাঝি ও কয়েকজন সদস্যসহ সাতজনকে অপহরণ করে জলদস্যুরা। তাদের জিম্মি করে পরিবারের সদস্যদের ভয়ভীতি দেখিয়ে মুক্তিপণ দিতে চাপ প্রয়োগ করে তারা।

খবর পেয়ে র‌্যাব অভিযান চালিয়ে ২৩ নভেম্বর জিম্মি থাকা মাঝিদের উদ্ধার করে এবং ৩০ নভেম্বর নারায়ণগঞ্জ থেকে এক জলদস্যুকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পটুয়াখালীর গলাচিপায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়।

র‌্যাব কর্মকর্তা আরও জানান, তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একনলা একটি বন্ধুক, দুটি ওয়ান শুটার গানসহ তিনটি আগ্নেয়াস্ত্র, ৮ রাউন্ড গুলি, চারটি দেশীয় ধারলো অস্ত্র, দুটি লোহার রড, বেশ কয়েকটি মোবাইল, নগদ টাকা ও গামছাসহ ডাকাতির কাজে ব্যবহৃত মালামাল।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ