শুক্রবার, ১৪ অগাস্ট ২০২০, ০৫:৩৫ পূর্বাহ্ন

বরিশালে পিস্তল ও গুলিসহ মাদক ব্যবসায়ী আটক

বরিশালে পিস্তল ও গুলিসহ মাদক ব্যবসায়ী আটক

Print Friendly, PDF & Email

বরিশালের বানারীপাড়া উপজেলার শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংটা সোহেলকে পিস্তল ও গুলিসহ আটক করেছে র‌্যাব-৮। বৃহস্পতিবার বিকেলে আটক সোহেল ওই উপজেলার মহিষপোতা গ্রামের কাসেম মোল্লার ছেলে।

শুক্রবার রাত ৮টায় র‌্যাব-৮ সদর দপ্তর থেকে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোহেলের বাড়ি অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী ঘর থেকে একটি পিস্তল, ৩ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন এবং ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আটক সোহেলকে বানারীপাড়া থানায় সোপর্দ করে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করেন র‌্যাব-৮’র ডিএডি নুর ইসলাম। এছাড়াও সোহেলের বিরুদ্ধে বরিশাল জেলার বিভিন্ন থানায় মাদক, ধর্ষণ এবং মারামারির ১০টি মামলা মামলা রয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানিয়েছে।

র‌্যাব জানায়, সোহেল দির্ঘদিন ধরে পৌর শহরের ১নম্বর ওয়ার্ডের বাড়ি ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল বিক্রি করে আসছিল। বিভিন্ন সময় সে পুলিশের হাতে মাদকসহ গ্রেফতার হলেও কিছুদিন পরে সে জামিনে বের হয়ে ফের মাদক ব্যবসা শুরু করে। গ্রেফতার এড়াতে সে বিভিন্ন গাছে আশ্রয় নিতো।

 174 total views,  2 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

add



© All rights reserved © 2014 barisalbani