৫ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
দেশের বেষ্ট হসপিটালেটি এন্ড ট্যুরিজম লিডার হিসাবে স্বীকৃতি পেয়েছেন ভোলার কৃতি সন্তান সাখাওয়াত ভোলায় মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেলো যুবকের বরিশালে সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে আ.লীগের শান্তি সমাবেশ মানুষকে গণতন্ত্র ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি আন্দোলন করছে : মঈন খান বরিশালে কোষ্টগার্ডের অভিযানে দুইদিনে ৭০ মন জাটকা জব্দ দূষণমুক্ত শিল্পকারখানা স্থাপন হবে আমাদের আগামী শিল্পবিপ্লব : বরিশালে শিল্পমন্ত্রী পাথরঘাটায় দুই ট্রলারের ধাক্কায় বাবার সামনেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন ছেলে আগৈলঝাড়ায় স্কুলড্রেস কেনার জমানো টাকা ভেঙে ফেলায় কিশোরীর আত্মহত্যা এ সরকারের সময়ে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা ইতিহাসে বিরল : তোফায়েল এবার ববির খাবারে পাওয়া গেল সিগারেটের ফিল্টার!

বরিশালে পুকুর থেকে যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের কাগাশুরার কুডির ”খা” পোল সংলগ্ন ২ নং মুকুন্দপট্টি গ্রামের মল্লিক বাড়ির পুকুর থেকে জুম্মান মল্লিক (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছেন কাউনিয়া থানা পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য ইমরান হোসেন সোহাগ আমার জানায়, নিহত ব্যাক্তি ২ নং মুকুন্দপট্টি গ্রামের ইউসুব মল্লিকের ছেলে জুম্মান মল্লিক।

সকালে জুম্মানের মা মঞ্জুরা বেগম পুকুরে মুখ ধুতে গেলে হঠাৎ তার চোখে পড়ে তার ছেলে জুম্মান পানিতে ভাসমান অবস্থায় পড়ে আছে। তখন তিনি ডাক চিৎকার শুরু করলে বাড়ির লোকজন ছুটে এসে জুম্মানের মরদেহ উদ্ধার করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করেন কাউনিয়া থানা পুলিশের উধ্বর্তন কর্মকর্তারা।

বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, খবর শুনে এসি স্যারসহ আমরা ঘটনাস্থলে এসেছি। তবে তদন্ত শেষ না হাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না মৃত্যুর রহস্য। নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

 

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ