৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

বরিশালে প্রথম বীমা মেলায় মার্কেন্টাইল ইন্সুরেন্সের বর্ণাঢ্য অংশগ্রহণ

বরিশাল বাণী: ‘জীবন ও সম্পদের ঝুঁকি নিরসনে বীমা করি প্রতিজনে’ শ্লোগানকে সামনে রেখে বরিশালে এই প্রথমবার শুরু হয়েছে দুই দিনব্যাপী বীমা মেলা। বৃহস্পতিবার সকালে বরিশাল নগরের ঐতিহ্যবাহী বঙ্গবন্ধু উদ্যানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন বীমা মেলার উদ্বোধণ করেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।
দু’দিনব্যাপি বীমা মেলার উদ্বোধন উপলক্ষে নগরীর সদর রোডে বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বর্ণাঢ্য র‌্যালি বের করে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড। র‌্যালিতে নেতৃত্ব দেন মার্কেন্টাইলের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাইদুল আমিন, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবদুর রশিদ, অ্যাসিসট্যান্ট ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ এমরান ও বরিশাল সার্ভিস সেন্টারের ইনচার্জ গাজী শাজাহান প্রমুখ।
সবার জন্য উন্মুক্ত ও প্রবেশ ফি মুক্ত এ মেলা চলবে ২৫ নভেম্বর সকাল নয়টা থেকে রাত নয়টা পর্যন্ত। প্রতিদিন সন্ধ্যায় থাকছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। আইডিআরএ ও অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ আয়োজিত মেলার সহযোগিতায় রয়েছে বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ ইন্সুরেন্স ফোরাম এবং বীমা সংশ্লিষ্ট প্রতিষ্ঠান।
মেলায় ১১০ টি স্টলে দেশের ৮১ টি বীমা প্রতিষ্ঠানের স্টল বসেছে। এরমধ্যে ৬৩ নম্বর স্টল থেকে মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বিভিন্ন পলিসি ও সুযোগ সুবিধা সম্পর্কে দর্শকদের ধারণা দেয়া হচ্ছে। আগত দর্শনাথীরা মেলা প্রাঙ্গণে স্টল থেকে বীমার বিষয়ে জানতে পারবেন। বীমা মেলা উপলক্ষে সকাল থেকেই বীমা গ্রাহক ও দর্শনার্থীরা আসছেন মেলা প্রাঙ্গণে। দর্শনার্থীদের দৃষ্টি আকর্ষন করতে বর্ণিল সাজে সাজানো হয়েছে মেলার স্টলগুলো। নিয়ন্ত্রক সংস্থাসহ সরকারি-বেসরকারি লাইফ ও নন-লাইফ বীমা কোম্পানিগুলোর মূখ্য নির্বাহীসহ কর্মকর্তা ও কর্মীরা উপস্থিত রয়েছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ