২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে প্রাইভেটকার ভর্তি ফেন্সিডিলসহ দুই মাদকবিক্রেতা গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে প্রাইভেটকার ভর্তি ফেন্সিডিলসহ ২ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ৮)। সোমবার ভোররাতে যশোরের বেনাপোল থেকে ফেন্সিডিল নিয়ে প্রাইভেটকারযোগে পটুয়াখালীর উদ্দেশে যাওয়ার পথে বরিশালের আগৈলঝাড়া থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- আজাহারুল ইসলাম বাবু (২৭) বেনাপোল থানার দক্ষিণ বারপোতা গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে এবং ফয়সাল মাহমুদ (২৩) পার্শ্ববর্তী ভবেরবেড় এলাকার শাহাজুল ইসলামের ছেলে।

মঙ্গলবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি গণমাধ্যমাকে নিশ্চিত করে র‌্যাব।

র‌্যাব জানায়, যশোর থেকে ফেন্সিডিল বরিশালে পাচার হচ্ছে এমন খবরে তাদের একটি টিম আগৈলঝাড়া ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট বসায়। এসময় চেকপোস্ট অতিক্রম করতে চাইলে প্রাইভেটকারটির গতিরোধ করে র‌্যাব সদস্যরা। তখন ওই দুই ব্যক্তি দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে গ্রেপ্তার করে। এসময় প্রাইভেটকারের ভেতরে তল্লাশি চালিয়ে ৪৩৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এবং সেখানে মাদক বিক্রির নগদ ২৪’শ টাকাও পাওয়া যায়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তার দুই যুবকের বাড়ি যশোরে হলেও তারা বরিশাল-পটুয়াখালী, বরগুনা, পিরোজপুরসহ দেশের বিভিন্ন স্থানে পাইকারী মাদক সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিষয়টি স্বীকার করেছে।

এই মাদক উদ্ধারের ঘটনায় তাদের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় একটি মামলা করা হয়েছে। এবং দুই যুবককে সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার পুলিশে হস্তান্তর করা হয়।’

সর্বশেষ