১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে প্রেমিকার মু‌খে ছুরি মারলেন সা‌বেক প্রেমিক

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার সাবেক প্রেমিকের সম্পর্ক না রাখায় বিশ্ববিদ্যালয় ছাত্রী‌র মু‌খে ছুরিকাঘাত করেছে প্রেমিক। র‌বিবার বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কাটাদিয়া বাড়ৈকান্দি এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পর তা‌কে ব‌রিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভ‌র্তি করা হ‌য়ে‌ছে।

আহত ছাত্রী‌ বরিশাল বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং প্রথম বর্ষে পড়‌ছেন। তার গ্রা‌মের বা‌ড়ি বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নে।

জানা গেছে- বিশ্ববিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ছাত্রীর সঙ্গে পরিচয় হয় মোহাম্মদ ইব্রাহিমের। তিনি পেশায় একজন ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক। পরিচয় থেকে ইব্রাহিমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। ইব্রাহিমের আগে বিয়ে হওয়ার বিষয়টি গোপন ছিল। তারপর প‌রিবা‌রের সম্মতি‌তে প্রায় বছর খা‌নেক আগে ছাত্রীর অন্যত্র বি‌য়ে হয়। সম্প্রতি ছাত্রী বাবার বা‌ড়ি‌তে ছে‌লে সন্তান নি‌য়ে বেড়া‌তেন আসেন। ছাত্রী বলছেন, মোটরসাইকেল চালক ছেলেটি তার সঙ্গে নতুন ক‌রে সম্পর্ক রাখতে চাইছেন। এতে তার সায় নেই। এ নিয়ে বিরোধ। একপর্যায়ে ছাত্রী‌র মু‌খে ছুরিকাঘাত করেন ছেলেটি।

 

হাসপাতা‌লে চি‌কিৎসাধীন ছাত্রী জানান, বিশ্ববিদ্যালয়ে আসা যাওয়ার পথে তার সঙ্গে মোহাম্মদ ইব্রাহিমের পরিচয় হয়। বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের বাসিন্দা মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ ইব্রাহিম। তিনি পেশায় একজন ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক। পরিচয় থেকে ইব্রাহিমের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। তবে ইব্রাহিমের আগে বিয়ে হওয়ার বিষয়টি গোপন ছিল।

এদিকে মোটরসাইকেল চালকের সঙ্গে প্রেমের সম্পর্কের খবর পরিবার জানতে পেরে তা‌কে ঢাকার এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে দিয়ে দেন। এরপর তার লেখাপড়া বন্ধ হয়ে যায়। বর্তমানে তাদের সংসারে একটি পুত্র সন্তান রয়েছে। তিন বছর পর আবার বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া শুরু করেন। এই সুবাদে আবার ইব্রাহিমের সঙ্গে দেখা হয়। স্বামী-সন্তান থাকলেও তা‌কে বিয়ের প্রস্তাব দেন ইব্রাহিম। এতে রাজি না হওয়ায় কয়েক দফা তাকে এবং তার স্বামীর বাড়িতে গিয়ে হুমকি-ধমকি দিয়ে আসেন ইব্রাহিম। সর্বশেষ র‌বিবার সকালে স্বজন‌দের নিয়ে বাকেরগঞ্জ উপজেলার গ্রা‌মের বা‌ড়ি‌তে যান। সেখান থেকে ফেরার পথে সাবেক প্রেমিক ইব্রাহিম দলবল নিয়ে কাটাদিয়া বাড়ৈকান্দি এলাকায় পথরোধ করে।

ছাত্রীর স্বজনরা বল‌ছেন, এক পর্যায়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ইব্রাহিম তার বাড়িতে তু‌লে নিতে চান। এতে ব্যর্থ হলে হাতে থাকা ছুরি দিয়ে তার মুখে আঘাত করে পালিয়ে যান। স্থানীয় লোকজনের সহযোগিতায় ওই ছাত্রীকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে।

হাসপাতা‌লের পরিচালক সাইফুল ইসলাম বলেন, র‌বিবার ওই ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়। তার মুখে ছুরিকাঘাতের দুটি চিহ্ন রয়েছে। তার অবস্থা স্থিতিশীল আছে।

বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন বলেন, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। এ ব্যাপা‌রে থানায় কেউ অভিযোগও করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ