৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

চরমোনাইয়ে ‘প্রেম’ নিয়ে দ্বন্দ্বের জেরে স্কুলছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নের রাজারচর গ্রামের একটি কলা বাগানের ঝোপ ঝাড়ের মধ্যে সাকিব (১৫) নামে নবম শ্রেণির এক স্কুল ছাত্রের মৃতদেহ পাওয়া গেছে। পুলিশের ধারনা তাকে হত্যার পর মৃতদেহ বাগানে ফেলে দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে রাজারচর গ্রামের চরকান্দা এলাকার ওই বাগানে মৃতদেহটি দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

সাকিব রাজার চর গ্রামের মো. আনোয়ারের ছেলে এবং রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল সে।

সাকিবের স্বজনরা জানান, রোববার সন্ধ্যার দিকে সাকিবের সমবয়সি এক কিশোর এসে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে সাকিব আর বাড়ি ফিরেনি। গ্রামের বিভিন্নস্থানে খোঁজাখুঁজির পরও সাকিবের সন্ধান মেলেনি। আজ দুপুরে বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে কলা বাগানের ঝোপ ঝাড়ের মধ্যে একটি মৃতদেহ দেখে স্থানীয়রা খবর দেন। সেখানে গিয়ে দেখতে পাই মৃতদেহটি সাকিবের।

স্থানীয়রা জানান, সাকিবের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। ওই কিশোরীকে গ্রামের আরেক কিশোর ভালবাসতো। এ নিয়ে ওই কিশোরের সঙ্গে সাকিবের দ্বন্দ্ব চলছিলো। ধারনা করা হচ্ছে ওই কিশোর তার সহযোগীদের নিয়ে সাকিবকে হত্যা করেছে। এরপর মৃতদেহ বাগানের ঝোপ ঝাড়ের মধ্যে ফেলে গেছে।

ঘটনাস্থলে থাকা কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন জানান, রোববার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল সাকিব। সাকিবের বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটার দূরে একটি কলা বাগানের ঝোপ ঝাড়ের মধ্যে তার মৃতদেহ পাওয়া গেছে। মৃতদেহ দেখে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। রোববার সন্ধ্যা থেকে ভোরের মধ্যে এ ঘটনা ঘটতে পারে। কারা এবং কেন হত্যা করেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে রোববার সন্ধ্যায় সাকিবকে বাড়ি থেকে এক কিশোর ডেকে নিয়েছিল। তাকে খুঁজে বের করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। পাশাপাশি ময়নাতদন্তের জন্য সাকিবের মৃতদেহ বরিশাল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ