৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে ফেনসিডিলসহ ৪ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে ৯০ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত পৌণে ১২ টার দিকে এয়ারপোর্ট থানাধীন ঢাকা-বরিশাল মহাসড়কের রামপট্টি বাসস্ট্যান্ডে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বাবুপুর বিশ্বাসপাড়া ০২ নং ওয়ার্ডস্থ পাঁকা ইউনিয়নের মোঃ জিন্নুর বিশ্বাসের ছেলে বেনজির বিশ্বাস (৪০), চাপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভা ও থানাধীন ০৭ নং ওয়ার্ডস্থ মোঃ সাদিকুল ইসলামের ছেলে মোঃ শহিদুল ইসলাম বাবু (৩৫), বরিশাল নগরীর ১৬নং ওয়ার্ডস্থ মৃত মোকছেদ আলী সিকদারের ছেলে মাইনুল ইসলাম সিকদার ওরফে মনু (৪৫) এবং বানারীড়া থানাধীন শলিয়া বাকপুর মিয়া বাড়ীর মৃত হাচান আলীর ছেলে মাইনুদ্দিন মিয়া (৪৫)।

জানা গেছে- গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত পৌণে ১২ টার দিকে এয়ারপোর্ট থানার এসআই মোঃ সাইদুল হকের নেতৃত্বে সঙ্গীয় একটি চৌকস টিম এয়ারপোর্ট থানাধীন ঢাকা-বরিশাল মহাসড়কের রামপট্টি বাসস্ট্যান্ডে চেকপোস্ট অভিযান পরিচালনা করে তাদের আটক করে। পরে কৌশলী জিজ্ঞাসাবাদ ও তল্লাশি একপর্যায়ে তেলের ট্যাংকির মধ্যে বিশেষ কৈাশলে রাখা ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

একাধিক মাদক মামলার ধৃত আসামীগণ পুলিশে জিজ্ঞাসাবাদে জানায়- তারা সীমান্তবর্তী এলাকা চাপাইনবাবগঞ্জ হতে অবৈধ ফেন্সিডিল এনে বরিশাল শহরের বিভিন্ন স্থানে অবৈধভাবে খুচরা ও পাইকারী বিক্রয় কাজে জড়িত সংঘবদ্ধ চক্র।
ধৃত আসামীদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।’’

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ