২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
উজিরপুরে সাঁকো থেকে পড়ে যুবকের মৃত্যু তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী কারাগারে কলাপাড়ায় নৌ-পুলিশের লাঠির আঘাতে জেলের মৃত্যু, বিক্ষুব্ধ গ্রামবাসী পটুয়াখালী জেলা পরিষদের নির্মিত ‘বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য’ উন্মোচন কলাপাড়ায় নৌ-পুলিশের পিটুনিতে জেলের মৃত্যু , ৫ পুলিশ অবরুদ্ধ গৌরনদীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে আত্মগোপন, ৯ বছর পর যুবক উদ্ধার আগৈলঝাড়ায় ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৫৬২ বরিশালে চলছে পণ্যবাহী ট্রাকের কর্মবিরতি বরিশালে জোরপূর্বক ধর্ষণ ও রক্তক্ষরণে মৃত্যু পথযাত্রী ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী

আগৈলঝাড়ায় বাল্যবিয়ে থেকে রেহাই পেতে থানায় গিয়ে আশ্রয় নিল স্কুলছাত্রী!

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় জোরপূর্বক এক স্কুলছাত্রীকে তার বাবা-মা বাল্যবিয়ে দিতে চাইলে মেয়েটি থানায় গিয়ে আশ্রয় নিয়েছে বলে জানা গেছে। পরে ওই মেয়েটির বাবা-মাকে আটক করেছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল ইউনিয়নের ফুল্লশ্রী গ্রামের শাহজাহান ফকিরের মেয়ে ও বিএইচপি একাডেমির ৮ম শ্রেণির ছাত্রী তিন্নি আক্তারকে (১৪) পার্শ্ববর্তী বসুন্ডা গ্রামের রুহুল তালুকদারের ছেলে হাসিব তালুকদারের সঙ্গে অবৈধভাবে রোটারির মাধ্যমে গোপনে বিয়ে দেয় স্কুলছাত্রীর বাবা-মা। রোটারির মাধ্যমে বিয়ের কথা ওই স্কুলছাত্রীকে জানায়নি তার বাবা-মা।

রোববার (১৬ মে) রাতে ওই ছাত্রীর স্বামী দাবি করে তাদের বাড়িতে আসেন হাসিব তালুকদার। এই বিয়ের কথা ওই তিন্নি আক্তার জানতে পেরে রাতেই দৌড়ে গিয়ে থানায় আশ্রয় নেয়। পরে থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান ওই রাতে গিয়ে ফুল্লশ্রী গ্রাম থেকে স্কুলছাত্রীর বাবা শাহজাহান ফকির ও মা পারুল বেগমকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম সরোয়ার জানান, সোমবার দুপুরে ওই ছাত্রীর বাবা শাহজাহান ফকির ও মা পারুল বেগমের কাছ থেকে পুনঃবয়স না হওয়া পর্যন্ত বিয়ে না দেওয়ার শর্তে মুচলেখা রেখে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ