২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী কারাগারে কলাপাড়ায় নৌ-পুলিশের লাঠির আঘাতে জেলের মৃত্যু, বিক্ষুব্ধ গ্রামবাসী পটুয়াখালী জেলা পরিষদের নির্মিত ‘বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য’ উন্মোচন কলাপাড়ায় নৌ-পুলিশের পিটুনিতে জেলের মৃত্যু , ৫ পুলিশ অবরুদ্ধ গৌরনদীতে প্রতিপক্ষকে ঘায়েল করতে আত্মগোপন, ৯ বছর পর যুবক উদ্ধার আগৈলঝাড়ায় ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় আরও ২৬ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৫৬২ বরিশালে চলছে পণ্যবাহী ট্রাকের কর্মবিরতি বরিশালে জোরপূর্বক ধর্ষণ ও রক্তক্ষরণে মৃত্যু পথযাত্রী ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রী তালতলীতে বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ, যুবক কারাগারে

বরিশালে বাসদ কর্মীর মামলায় আ’লীগ কর্মী গ্রেপ্তারের প্রতিবাদে থানা ঘেরাও

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে বাসদের এক কর্মীর দায়ের করা চাঁদাবাজি ও মারধরের মামলায় মহানগর আওয়ামী লীগ কর্মী রিপন মাঝিকে গ্রেপ্তারের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে নগরীর বিমানবন্দর থানা ঘেরাও এবং আওয়ামী লীগ কার্যালয়ের সামনে বিক্ষোভ করেছে নেতাকর্মীরা। গ্রেপ্তারকৃত কর্মীকে বিকেল ৫টার মধ্যে মুক্তির দাবি করা হয়েছে। এদিকে অভিযোগের প্রাথমিক সত্যতার ভিত্তিতে আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পরে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলি আফরোজ তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

সোমবার (১৭ মে) দুপুর ১২টার দিকে নগরীর কাশীপুর এলাকায় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু এবং শিল্প ও বাণিজ্য সম্পাদক নিরব হোসেন টুটুলের নেতৃত্বে দুই শতাধিক নেতাকর্মী বিমানবন্দর থানার সামনে জড়ো হন। এ সময় তারা গ্রেপ্তারকৃত আওয়ামী লীগ কর্মী রিপন মাঝির মুক্তি দাবি করেন।

এ সময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ বাবু সাংবাদিকদের বলেন, ষড়যন্ত্রকারীদের মিথ্যা অভিযোগে ওয়ার্ড আওয়ামী লীগের একজন কর্মীকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত তার মুক্তির দাবি করে আজ বিকেল ৫টার মধ্যে তার মুক্তি দেয়া না হলে পরবর্তীতে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন হাসান মাহমুদ বাবু।

এ ব্যাপারে নগরীর বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, মামলার অভিযোগের প্রাথমিক সত্যতার ভিত্তিতে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতে সোপর্দ করা হয়। পুরো বিষয়টি পুলিশের রুটিন কাজ। এখানে অন্য কোনো বিষয় নেই বলে দাবি তার।

উল্লেখ্য, গত ৩০ মার্চ নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের দিয়াপাড়া এলাকার বাসিন্দা বাসদ জেলা শাখার সদস্য গোলাম রসুল বাদী হয়ে ইজিবাইক থেকে অবৈধভাবে চাঁদাবাজির অভিযোগে চারজনের বিরুদ্ধে একটি মামলা করেন। এর মধ্যে এক নম্বর আসামি রিপন মাঝিকে পুলিশ গ্রেপ্তার করে। এই গ্রেপ্তারের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে আন্দোলন করে মহানগর আওয়ামী লীগ। ওই মামলার দুই নম্বর আসামি রাফসানের পিতা জসিম উদ্দিন ২৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ