২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে বাসের ধাক্কায় ৬ জন নিহতের ঘটনায় বাসচালক গ্রেফতার

বাণী ডেস্ক।।
বরিশালের উজিরপুরে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ৬ যাত্রী নিহতের ঘটনায় বাস চালক মো. মশিউর রহমানকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮) এর সদস্যরা। সোমবার (২৫) জুলাই বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব-৮ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

গ্রেফতার মশিউর রহমান বাগেরহাট জেলার গোটাপাড়া এলাকার ইউসুফ আলী শে‌খের ছে‌লে ও মোল্লা ট্রাভেলসের চালক।

সংবাদ বিজ্ঞপ্তিতে মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, গত ২১ জুলাই দুপুর ১২ টার দিকে গাজীপুর থে‌কে কুয়াকাটাগামী একটি মাইক্রোবাস উজিরপুরের নতুন শিকারপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোল্লা ট্রাভেলসের বেপরোয়া গতির একটি বাস সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চারজন ও বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আরও দুইজনের মৃত্যু হয় এবং গুরুত্বর আহত হয় ৪ জন।

তবে ঘটনার পর থেকে মোল্লা পরিবহনের বাসটিকে ফেলে চালকসহ সংশ্লিষ্টরা পালিয়ে যায়। পরে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ বাস ও মাইক্রোবাসটি জব্দ করে তাদের হেফাজতে নেয়।

এদিকে এ ঘটনার পর মাইক্রোবাস চালকের ছেলে বাদী হয়ে ২৩ জুলাই উজিরপুর মডেল থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন। এরপর র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল তথ্যপ্রযুক্তির মাধ্যমে পালিয়ে থাকা বাসের চালক মশিউর রহমানকে বরগুনা বাস স্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করে। আসামিকে গৌরনদী হাইও‌য়ে থানায় হস্তান্তর করা হ‌য়ে‌ছে ব‌লেও জানান র‌্যা‌বের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ