২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩ রাঙাবালীতে ইয়াবাসহ আটক-১ ঝালকাঠিতে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে আমতলীতে গরমে মাথা ঘুরে পড়ে গিয়ে নারীর মৃত্যু বরিশালে পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধের দাবি রাজাপুরে শিক্ষার্থীদের অনুদানের বরাদ্দ ৫ হাজার, কিন্তু পেয়েছে ৩ হাজার! বরিশালে দরিদ্র মানুষের সংখ্যা বেশি থাকায় বেড়েছে শিশু শ্রমের হার নারী ইউপি সদস্যের বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধর করে মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ সিরাজগঞ্জে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ প্রদান ৫ হাজার টাকা বরাদ্দ শিক্ষার্থীরা পেল ৩ হাজার রাজাপুরের সোনারগাঁও স্কুলের সভাপতি ও প্রধান শিক্ষকের বি...

বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বাণী ডেস্ক॥
বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে হামলা, পুলিশের অভিযান, নেতাকর্মীদের গণগ্রেফতার, হয়রানি ও হতাহত করার প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) দুপুরে বরিশাল নগরের সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন বরিশাল মহানগর ও জেলা দক্ষিণ বিএনপির নেতাকর্মীরা।

মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শাহ আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন- মহনগরের সাবেক সদস্য সচিব আক্তার হোসেন মেবুল, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতন, বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, মহানগর বিএনপির সদস্য সাইফুল আহসান দিপু, মহানগর সদস্য আবদুল হালিম মৃধা, আ ন ম সাইফুল আলম দিপু প্রমুখ।

শাহ আমিনুল ইসলাম বলেন, বুধবার (৭ ডিসেম্বর) বিএনপির নেতাকর্মীরা নয়াপল্টনে জড়ো হয়েছিল সমাবেশের স্থান জানতে। কিন্তু দলীয় নেতাকর্মীদের আওয়ামী লীগের পুলিশ বাহিনী নির্বিচারে পিটিয়ে আহত করেছে। আমাদের একজনকে গুলি করে হত্যা করেছে।

বক্তারা বলেন, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করে না। বিএনপি এদেশের মানুষের অধিকার ফিরিয়ে দিতে আন্দোলন করে। এ সময় বক্তারা ১০ তারিখের সমাবেশ সফল করতে নেতাকর্মীদের আহ্বান জানান।

এদিকে সমাবেশ ঘিরে যেকোনো প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে বিএনপি কার্যালয়ের আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

সর্বশেষ