৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

বরিশালে বিপুল সংখ্যক ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর পোর্টরোড এলাকা থেকে বিপুল সংখ্যক ফেন্সিডিলসহ এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। রোববার (২৪ জানুয়ারী) বেলা ১০টার দিকে ফেন্সিডিল নিয়ে ভূমি অফিসের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক মো. সেরাজুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বিনোদনগর গ্রামের আলহাজ্ব মো. মোহর আলী মন্ডলের ছেলে।

র‌্যাব জানায়, সেরাজুল বরিশালে বিভিন্ন সময়ে মাদকের চালান নিয়ে আসে। সেই ধারাবাহিকতায় রোববার সকালেও সে ফেন্সিডিলের চালান নিয়ে এসেছিল এবং নির্ধারিত স্থানে পৌঁছে দিতে ভূমি অফিসের সামনে অপেক্ষা করছিল। কিন্তু এর আগে র‌্যাবের টিম তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে অভিযান চালালে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া দিয়ে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে মাদক ক্রয়-বিক্রিতে দীর্ঘদিন ধরে জড়িত এবং বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে বলে স্বীকার করে। এমনকি এবার বরিশালে কার কাছে ফেন্সিডিলের চালান পৌঁছাতে যাচ্ছিলেন, সেই বিষয়টিও স্বীকার করেছে। কিন্তু র‌্যাব তদন্ত স্বার্থে সেই বিষয়টি নিশ্চিত করেনি।

এ ঘটনায় বরিশাল র‌্যাবের ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

সর্বশেষ