২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে চিকিৎসকের বাসায় শিশু গৃহকর্মীর ‍উপর অমানসিক নির্যাতন বরিশালের গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা ও দেয়ালে মাথা ঠুকে নির্যাতন করলো ডাক্তারপত্নী লায়ন গনি মিয়া বাবুল পেলেন 'আট-ই ফাল্গুন পদক' বরিশাল নগরীতে সিটি কর্পােরেশনের ভুয়া কর্মকর্তা আটক দুনিয়ার ধ্যান-খেয়াল বাদ দিয়ে আখিরাতের ধ্যান-খেয়াল অন্তরে জায়গা দিতে হবে : চরমোনাই পীর করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৪১০ আজও অপসারন হয়নি বরিশাল-ঢাকা মহাসড়কের টিউমার, প্রতিনিয়ত ঘটছে দূর্ঘটনা গলাচিপায় পিটুনিতে আহত আওয়ামীলীগ নেতার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু গলাচিপায় বিদ্যালয়ের ভবন মাদ্রাসাওব্রিজের ভিত্তি প্রস্তর উদ্বোধন। পৌরসভা নির্বাচন -২১ চরফ্যাশনে নৌকার ভোট চেয়ে প্রচারণায় অংশ নিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতারা

বরিশালে বিপুল সংখ্যক ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর পোর্টরোড এলাকা থেকে বিপুল সংখ্যক ফেন্সিডিলসহ এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। রোববার (২৪ জানুয়ারী) বেলা ১০টার দিকে ফেন্সিডিল নিয়ে ভূমি অফিসের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটক মো. সেরাজুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বিনোদনগর গ্রামের আলহাজ্ব মো. মোহর আলী মন্ডলের ছেলে।

র‌্যাব জানায়, সেরাজুল বরিশালে বিভিন্ন সময়ে মাদকের চালান নিয়ে আসে। সেই ধারাবাহিকতায় রোববার সকালেও সে ফেন্সিডিলের চালান নিয়ে এসেছিল এবং নির্ধারিত স্থানে পৌঁছে দিতে ভূমি অফিসের সামনে অপেক্ষা করছিল। কিন্তু এর আগে র‌্যাবের টিম তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়ে অভিযান চালালে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া দিয়ে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ২৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে সে মাদক ক্রয়-বিক্রিতে দীর্ঘদিন ধরে জড়িত এবং বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে বলে স্বীকার করে। এমনকি এবার বরিশালে কার কাছে ফেন্সিডিলের চালান পৌঁছাতে যাচ্ছিলেন, সেই বিষয়টিও স্বীকার করেছে। কিন্তু র‌্যাব তদন্ত স্বার্থে সেই বিষয়টি নিশ্চিত করেনি।

এ ঘটনায় বরিশাল র‌্যাবের ডিএডি মো. আল মামুন শিকদার বাদী হয়ে কোতয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email