৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
ভোলায় অনলাইন মার্কেটিং ও কমিউনিটি মিনি ফেয়ার ২০২২ অনুষ্ঠিত নৌকা মুক্তির সোপান, দেশের মানুষকে মুক্তি দিয়েছে নৌকা নির্ধারিত সময়ের পাঁচ ঘন্টা আগেই শুরু হলো রাজশাহীতে বিএনপির গণসমাবেশ জাতীয় সাংবাদিক সংস্থা’র নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদকে বরিশাল নেতৃবৃন্দের শুভেচ্ছা শেখ হাসিনা সরকার রাষ্ট্র ক্ষমতায় না এলে এদেশে কোন সম্প্রীতি থাকবে না আবারও এদেশে পাকিস্তানী পতাকা উ... জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হলেন বরিশালের মামুন-অর-রশিদ বরিশালে কর্মীদের জুতাপেটা করে শাসন করলেন ছাত্রলীগ নেতা জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে পুনরায় পদ পেলেন বরিশালের দুই সাংবাদিক "টাইমস ইউনিভার্সিটি বাংলাদেশ" ক্যাম্পাস জীবনের শেষ প্রান্তে জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

বরিশালে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক নিরু হত্যাকাণ্ড : ২ বছর পর কবর থেকে লাশ উত্তোলন

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি :: বরিশালের উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের গজেন্দ্র গ্রামে নিরু রায়হান নামক এক কলেজ শিক্ষকের মূত্যুর প্রায় ২ বছর পর আদালতের নির্দেশে কবর থেকে লাশ উত্তোলন করেছে সি আইডি পুলিশ।

সোমবার দুপুরে উজিরপুর সহকারী কমিসনার ভূমি জয়দেব চক্রবর্তী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ সামসুদ্দোহা তৌহিদেরর উপস্থিতিতে উজিরপুর মডেল থানার এস আই মিজানুর রহমান ও সিআইডি পুলিশের তদন্ত কর্মকর্তা এস,আই মিজানুরসহ একটি দল কবর থেকে লাশ উত্তোলন করে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছেন।

জানা গেছে- উজিরপুর উপজেলার গজেন্দ্র গ্রামের জোগেশ শীলের পুত্র নিরাঞ্জন শীল নিরু একটি বেসরকারী বিশ্ববিদ্যালয়ের প্রফেসর হিসাবে কর্মরত থাকায় এক এনজিও’র কর্মকতা সৈয়দা শাহিনা আক্তারের সাথে প্রেমের সম্পর্ক তৈরী হয়। এক পর্যায়ে নিরাঞ্জন শীল নিরু মুসলিম ধর্ম গ্রাহন করে শাহিনাকে বিয়ে করেন। এরপর থেকে নীরু’র সাথে পরিবারের সম্পর্কের অবনতি ঘটে। বাড়ির জমি নিয়ে ভাইদের সাথে একাধিক বার শালিস বৈঠক হয়। জমি বিক্রি করতে নীরু রায়হান বাড়িতে অবস্থান কালে ২০১৯ সলের ২১ এপ্রিল বিকালে তার রহস্যজনক মূত্যু হয়। নীরুর স্ত্রী শাহিনা আক্তার চট্রগ্রামে চাকুরি করার কারণে তাকে না জানিয়ে তাড়িঘড়ি করে লাশ দাফন করা হয়। পরবর্তীতে ২০২০ সালের ১২ অক্টোবর তার স্ত্রী শাহিনা আক্তার বাদী হয়ে নীরু রায়হানকে হত্যার অভিযোগে বরিশাল চীফ জুডিশিয়াল ম্যজিষ্ট্রিট আদালতে মনোরঞ্জন শীল মনো, সুশান্ত শীল শান্ত, বিমল চন্দ্র শীল, অঞ্জন শীল, অমল চন্দ্র শীল, কনা রানী শীল, অর্পিতা রানী টুম্পা, মিথুন দীপ জয়কে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্তর জন্য সি আইডি পুলিশের উপর দায়িত্ব দিলে সি আইডি পুলিশ নীরু রায়হানের লাশ উত্তোলন করে হত্যা কান্ডের রহস্য উন্মোচন করতে ফরেনসিক বিভাগে প্রেরণ করেছেন।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ