৭ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

বরিশালে বিশ্ব নবীকে নিয়ে কুটূক্তির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

বাণী ডেস্ক।।
ইসলাম ও মানবার শত্রু কুলাঙ্গার নুপুর শর্মা ও নবীন কুমরি জিন্দাল কর্তৃক বিশ্ব নবী (সঃ) সম্পর্কে কুরুচিপূর্ন মন্তব্য করার প্রতিবাদে এক বিশাল মানববন্ধন প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ জুন) বিকালে নগরীর প্রান কেন্দ্র সদররোডে ছারছীনা শরীফের আলা হযরতে পীর সাহেব কেবলা শাহ্ধসঢ়;ছ’ফী কুতুবুল আলম অলহাজ্ব হযরত মাওলানা শাহ মোহাম্মাদ মোহিবুল্লাহ পৃষ্টপোষকতায় বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর উদ্যোগে সারাদেশে মানববন্ধন কর্মসূচির অংশ হিসেবে জমইয়াতে হিযবুল্লাহ,যুব হিযবুল্লাহ ও ছাত্র হিযবুল্লাহ বরিশাল জেলা ও মহানগর শাখা একর্মসূচি পালন করে।

বরিশালের অলেমকুল শীরমনী সর্বজন শ্রদ্ধোয় আলেম ও জামে এবায়েদুল্লাহ মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা মির্জা নুরুর রহমান বেগের সভাপতিত্বে মানববন্ধন সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছারছীনা দারুস সুন্নাত কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. সৈয়দ মোঃ শারাফাত আলী।

এসময় আরো বক্তব্য রাখেন জমইয়াতে হিযবুল্লাহ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হযরত মাওলানা নেছার উদ্দিন আহমেদ,যুব হিযবুল্লাহ কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব কাজী মফিজ উদ্দিন জেহাদী,ছাত্র হিযবুল্লাহ কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব এনায়েত উল্লাহ ফয়রাবি,বরিশাল জেলা ও মহানগর সাধারন সম্পাদক মুফতি মাওলানা দেলোয়ার হোসেন, বরিশাল জেলা যুব হিযবুল্লাহ সভাপতি মোঃ বশিরুল ইসলাম,বরিশাল জেলা ও মহানগর ছাত্র হিযবুল্লাহ সভাপতি মাওলানা মোঃ জাহিদুল ইসলাম ও মাওলানা সুলতান মাহমুদ।

এখানে আরো বক্তব্য রাখেন জাতীয় ইমাম সমিতির সভাপতি মাওলানা কাজী আঃ মন্নান, সাধারন সম্পাদক মাওলানা সামসুল আলম,মাওলানা আব্দুর রব ও চকবাজার জামে এবায়েদুল্লাহ মসজিদ কমিটির সাধারন সম্পাদক সামসুল আলম।

প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, এখন পর্যন্ত বাংলাদেশ সরকার এঘটনায় কোন ধরনের প্রতিবাদ না জানানোর কারনে তাদের প্রতি নিন্দা জানিয়ে বলেন অবিলম্বে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ করার আহবান জানান। তারা আরো বলেন দ্রুত ভারতের হাই কমিশনারকে ডেকে এ ঘটনার জবাব চাওয়ার অনুরোধ করা সহ ভারতের সকল পন্য বর্জন করার জন্য আহবান জানান।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ