৬ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
রাজাপুরে বিএনপি কার্যালয় এখন নৌকার নির্বাচনী অফিস বাংলাদেশী শ্রমিকদের সমস্যা নিরসনে মিশন উপপ্রধান ও সৌদি আরব পূর্বাঞ্চল মানবসম্পদ প্রধানের মতবিনিময় শাহজাহান ওমরের চেয়ে স্ত্রীর নগদ টাকা পাঁচ গুণ বেশি বাংলাদেশে বিনিয়োগ বাড়াতে সৌদিআরব শুরা কাউন্সিল সদস্যদের সাথে বাংলাদেশি রাষ্ট্রদূতের মতবিনিময় ঝালকাঠিতে শাহজাহান ওমরের সমর্থনে বিএনপির ৪৫ নেতাকর্মীর পদত্যাগ বরিশালে অবরোধ সফল করতে মহানগর বিএনপির মশাল মিছিল নভেম্বরে সড়ক, নৌ ও রেল দুর্ঘটনায় পাঁচ শতাধিক মৃত্যু ৪৬তম বিসিএসের আবেদন শুরু ১০ ডিসেম্বর থেকে ঘূর্ণিঝড় ‘মিগজাউম’ : সমুদ্র বন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্কতা রাজাপুরে ডাকাতি মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বরিশালে বিয়ের প্রলোভনে মাদরাসাছাত্রীকে ধর্ষণ

শামীম আহমেদ :: প্রেমের সম্পর্কে বিয়ের প্রলোভনে কিশোরী মাদরাসা ছাত্রীকে (১৭) ঢাকায় নিয়ে আটদিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনা জেলার গৌরনদী মডেল থানা পুলিশ ধর্ষক ইমরান হাওলাদারকে গ্রেফতার করেছে।

বুধবার সকালে এজাহারের বরাত দিয়ে থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান জানান, মোবাইল ফোনে পরিচয়ের সূত্রধরে উপজেলার ডুমুরিয়া গ্রামের শাহে আলম হাওলাদারের পুত্র রাজমিস্ত্রি ইমরান হাওলাদারের (২১) সাথে পাশ্ববর্তী গ্রামের ওই মাদরাসা ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে বিয়ের প্রলোভনে ইমরান হাওলাদার গত ২১ মে ওই মাদরাসা ছাত্রীকে ঢাকার আশুলিয়ার নবীনগর এলাকার একটি বাসায় নিয়ে যায়। সেখানে আটদিন আটকে রেখে একাধিকবার জোরপূর্বক ওই ছাত্রীকে ধর্ষণ করে ইমরান। এরপর গত ২৯ মে ওই ছাত্রীকে উপজেলার সমরসিংহ গ্রামের তার (ছাত্রী) এক নিকট আত্মীয়র বাড়িতে রেখে ইমরান পালিয়ে যায়।

এ ঘটনায় নির্যাতিতা ছাত্রী বাদি হয়ে ইমরান হাওলাদারকে আসামি করে একটি ধর্ষণ মামলা করেন। পুলিশ অভিযান চালিয়ে ইমরান হাওলাদারকে গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

 

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ