৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে ভাগ্নিকে শ্লীলতাহানির অভিযোগে মামা আটক

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি :: বরিশালের বাবুগঞ্জে ভাগ্নিকে শ্লীলতাহানির অভিযোগে মামাকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে ভুক্তভোগী দুই সন্তানের জননী তার মামা সাহিন সরদারের বিরুদ্ধে বাবুগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে ওই রাতেই পুলিশ অভিযুক্ত মামা সাহিন সরদার (৩৫) কে আটক করেছে।

আটককৃত সাহিন সরদার উপজেলার রহমতপুর ইউনিয়নের লামচর ক্ষুদ্রকাঠী গ্রামের মোঃ মকের আলী সরদারের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের লামচর ক্ষুদ্রকাঠী গ্রামে (বেঁদে পল্লী) বাবার বাড়িতে ভুক্তভোগী দুই সন্তানের জননী ছেলে সন্তান ও স্বামীকে নিয়ে বসবাস করে আসছিলেন। তার মামা সাহিন সরদারও তাদের পাশের ঘরে থাকতেন। বেশ কিছুদিন থেকেই সাহিন সরদার ভাগ্নিকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। গত ৬ জুলাই সকালে প্রতিদিনের মত ভুক্তভোগীর স্বামী দিন মজুরের কাজে বের হলে বাড়িতে একা পেয়ে মামা সাহিন সরদার দুই সন্তানের জননী ( ভাগ্নি) কে ধর্ষণের চেষ্টা করেন। মামার হাত থেকে বাঁচতে ডাকচিৎকার দিলে ভুক্তভোগীর মা ছুটে এসে মেয়েকে উদ্ধার করেন। পরে বেঁদে সম্প্রদায়ের সরদারসহ স্থানীয় ব্যক্তিদের জানিয়ে কোন প্রতিকার না পেয়ে বৃহস্পতিবার রাতে (৮জুলাই) ভুক্তভোগী ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে বাবুগঞ্জ থানায় মামা সাহিন সরদারকে আসামী করে লিখিত অভিযোগ করেন। ওই রাতেই বাবুগঞ্জ থানা পুলিশ অভিযুক্ত সাহিন সরদারকে আটক করেন।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহাবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত সাহিন সরদার কে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার আটককৃত কে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৯(৪)(খ) ধারায় মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা নং-০৫।

Print Friendly, PDF & Email

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

সর্বশেষ